Home / ফোকাস / হাসির পাত্রী সোনাক্ষী!

হাসির পাত্রী সোনাক্ষী!

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : তারকাদের নিয়ে ভক্তদের মাতামাতির যেমন শেষ নেই, তেমনি ট্রলের শিকারও হতে হয় তাদের। সম্প্রতি এক ঘটনায় এমনটাই হলো সোনাক্ষী সিনহার সঙ্গে। কিছুদিন আগেই মুক্তি পায় তার ‘মিশন মঙ্গল’ সিনেমাটি। বক্স অফিসে হিট এই সিনেমার পর প্রশংসার জোয়ারে ভাসছিলেন সোনাক্ষী। ছুটি কাটাতে পাড়ি জমান মালদ্বীপে। সেখানে থেকে ফিরে তিনি উপস্থিত হন ভারতে জনপ্রিয় টিভি শো ‘কন বানেগি কারোরপতি’ অনুষ্ঠানে, যেটি উপস্থাপনা করেন বিগ বি অমিতাভ বচ্চন।

তারকাদের নিয়ে পর্ব এর আগের সব সিজনেও হয়েছে। তাই এবারো এর কোনো ব্যতিক্রম হয়নি। সাধারণত তারকার এই শো থেকে যে অর্থ উপার্জন করেন, তা দান করেন কোনো সেবামূলক কাজে।

অমিতাভ বচ্চনের সঙ্গে কেবিসি খেলতে গিয়ে বেজায় বিপাকে পড়েন এই বলিউড নায়িকা। তাকে জিজ্ঞেস করা হয়, রামায়ণের গল্প অনুযায়ী হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি নিয়ে আসেন। তাকে দেয়া হয় ৪টি উত্তরের অপশন। এত অপশন দেখে এতটাই দ্বিধায় পড়েন সোনাক্ষী যে, তাকে সাহায্য নিতে হয় লাইফলাইন থেকে। তাও আবার এক্সপার্ট অ্যাডভাইস! এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার তোপে পড়েন সোনাক্ষী।

কেউ বলেন, এই প্রথম ডাম্বো সোনাক্ষীর জন্য রামায়ণ ট্রেন্ডং লিস্টে উঠল! আবার কেউ বলেন, এরা আমাদের সেলিব্রেটি! লজ্জাজনক। এ নিয়ে ট্রলও হয় বেশকিছু। যদিও এসবের কোনো জবাব দেননি তিনি।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : রংপুরের পীরগঞ্জ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *