Home / জেলার খবর / সেলিম মজুমদারের সঙ্গে জড়িয়ে অপদস্ত করার চেষ্টা করছে: সিরাজ মণ্ডল

সেলিম মজুমদারের সঙ্গে জড়িয়ে অপদস্ত করার চেষ্টা করছে: সিরাজ মণ্ডল

এম আসলাম, নারায়ণগঞ্জ থেকে
ষড়যন্ত্রকারীরা সেলিম মজুমদারের সঙ্গে আমার নাম জড়িয়ে আমাকে অপদস্ত ও আমার সুনাম ক্ষুণ্ণ করার জন্য চেষ্টা করছে উল্লেখ করে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক ৬নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডল বলেন, সেলিম মজুমদারের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। এখানে একটি কুচক্রি মহল আমাকে হেনস্থা করার লক্ষ্যেই এই ধরনের অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানকে নিয়ে কট‚ক্তি করার জন্য আইসিটি মামলাসহ আট মামলার আসামি সেলিম মজুমদার। নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিল পাড়ার মোহাম্মদ আলী বাবুর্চির ছেলে সেলিম মজুমদার (৩৫) এক সময় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলো এবং এখন বিভিন্ন জায়গায় তাঁতী লীগের সাধারণ সম্পাদক বলে পরিচয় দিচ্ছে। সম্প্রতি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।
বিভিন্ন সূত্রে জানা যায়, সেলিম মজুমদার মূলত নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র ২ ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতির ডান হাত নামে পরিচিত। মতির সহযোগী হিসেবে কাজ করা অবস্থায় থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। কিন্তু তা মতির প্রভাব ও বাহুবলে এতদিন ধামাচাপা ছিলো এবং এতো মামলা থাকা সত্ত্বেও সেলিম মজুমদার এলাকায় দাপটের সঙ্গে চলতো। এলাকায় মতির লোক বলে পরিচয় দিয়ে নানা ধরনের অপকর্ম করে আসছে সেলিম মজুমদার। সে চাদাবাজি , মাদক ব্যবসায়, সন্ত্রাসী কার্যক্রম সহ সাধারণ মানুষকে হুমকি দামকি দিয়ে তার রাজত্ব চালাতো।

Loading...

Check Also

কিডা শোনে কার কতা

ঝিনাইদহ ও যশোর সংবাদদাতা করোনার কারণে বন্ধ ছিল দোকান-পাট, ব্যবসায় প্রতিষ্ঠান। গত ১০ মে থেকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *