Home / জেলার খবর / সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতি বন্ধ করে ও স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষে শহরের পুরাতন শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টায় দুর্নীতি দমন ও স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ কমিটির আয়োজনে শহরের পুরাতন শিল্পকলা একাডেমির হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক এনাম চৌধুরী। লিখিত বক্তব্যে তিনি বলেন, সদর হাসপাতালে সুচিকিৎসার অভাব, জরুরি বিভাগে চিকিৎসক নেই, পুরো হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসক সংকট, ওষুধ স্বল্পতা, অস্বচ্ছ টেন্ডার প্রক্রিয়া, এক্স-রে, আল্ট্রাসনোগ্রাম মেশিনের অপারেটর না থাকার বিষয়সহ হাসপাতালে সিন্ডিকেট বাণিজ্যের অভিযোগ করেন। বারবার সদর হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করার পরও কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেয়ার অভিযোগও করেন। লিখিত বক্তব্যে আরও বলা হয় সিভিল সার্জন ডাক্তার আশুতোষ ও তার সিন্ডিকেটের কারণে মানুষ স্বাস্থ্য সেবা পাচ্ছেন না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন গোল আলী, সাবেক পিপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. খায়রুল কবীর রুমেন, অ্যাডভোকেট রহুল তুহিন, ইয়াকুব বখত বখলুল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড নূরে আলম সিদ্দিকি উজ্জ্বল, অ্যাড নূর হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জমসেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, সাবেক ছাত্রলীগ নেতা সিদ্দিক আহমদ, মোজাহিদুল ইসলাম মজনু প্রমুখ।

Loading...

Check Also

টাকা ছাড়া মেলে না পাসপোর্ট

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ থেকে দালাল ছাড়া পাসপোর্ট হয় না কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে। প্রত্যেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *