Home / জেলার খবর / টুঙ্গিপাড়ায় যুব ও ক্রীয়া মন্ত্রণালয়ের সচিবের মতবিনিময় সভা

টুঙ্গিপাড়ায় যুব ও ক্রীয়া মন্ত্রণালয়ের সচিবের মতবিনিময় সভা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মতবিনিময় সভা করেছেন যুব ও ক্রীয়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন। গতকাল শনিবার দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার শহীদ শেখ জামাল যুব প্রশিক্ষণ কেন্দ্রে গোপালগঞ্জ জেলার যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও প্রশিক্ষণার্থীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।
গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে বক্তব্য দেন যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) আনম আহম্মেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তর গোপালগঞ্জের উপ-পরিচালক শাহ মো. ফরিদ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইউএনও নাকিব হাসান তরফদার, পৌর-মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, ডেপুটি কো-অরডিনেটর মাহাবুবুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাজেদুল ইসলাম প্রমুখ।
এর আগে বেলা ১২টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন টুঙ্গিপাড়া পৌছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট নিহত সব শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Loading...

Check Also

টাকা ছাড়া মেলে না পাসপোর্ট

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ থেকে দালাল ছাড়া পাসপোর্ট হয় না কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে। প্রত্যেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *