Home / জেলার খবর / ওসমানীনগরে কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ওসমানীনগরে কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
সিলেটের ওসমানীনগরে কিশোরী ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি হচ্ছেন উপজেলার দয়ামীর ইউপির খালপাড় গ্রামের মৃত ধনাই মিয়ার ছেলে হারুন মিয়া (৩০)। গতকাল শনিবার কিশোরী মায়ের দেওয়া অভিযোগ মামলা হিসাবে গ্রহণ করে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, হারুন মিয়ার সঙ্গে একই এলাকার একটি কলোনির ভাড়াটিয়া (উমরপুর এলাকার স্থায়ী বাসিন্দা) উক্ত কিশোরীর (১৭) মা-বাবা বিভিন্ন অনুষ্ঠানে রান্নার কাজ করতেন। সে সূত্রে হারুন মিয়া প্রায়ই তাদের বাসায় যাতায়াত করতেন। গত ২৯ আগস্ট রাত ৯টার দিকে কিশোরীর মা-বাবা বাইরে থাকার সুবাদে হারুন মিয়া তাদের বাসায় প্রবেশ করেন। উক্ত কিশোরীর ছোট ভাই-বোন ঘুমিয়ে থাকার সুযোগে নির্জন বাসায় হারুন মিয়া কিশোরীটি ধর্ষণ করেন। এ সময় কিশোরীর মা বাসায় এসে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পান। হারুন মিয়া দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে কিশোরীর মা বিষয়টি কলোনি মালিকসহ এলাকার বিভিন্নজনকে অবগত করেন।
মা-বাবার জেরার মুখে উক্ত কিশোরী হারুন মিয়া ভয় দেখিয়ে বেশ কিছুদিন ধরে একাধিকবার ধর্ষণের কথা উল্লেখ করে। পরবর্তীতে স্থানীয়রা সালিশের মাধ্যমে নিষ্পত্তির আশ্বাস দিলেও বিষয়টি সুরাহা না হওয়ায় শুক্রবার উক্ত কিশোরীর মা হারুন মিয়াকে একমাত্র আসামি করে ওসমানীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওইদিন দিবাগত রাতে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে থানা পুলিশ অভিযান চালিয়ে হারুন মিয়াকে গ্রেফতার করে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন বলেন, কিশোরী ধর্ষণের অভিযোগে হারুন মিয়াকে শুক্রবার গভীর রাতে দয়ামীর এলাকা থেকে গ্রেফতার করে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতা কিশোরী সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছে।

Loading...

Check Also

টাকা ছাড়া মেলে না পাসপোর্ট

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ থেকে দালাল ছাড়া পাসপোর্ট হয় না কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে। প্রত্যেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *