Home / ফোকাস / কলকাতায় মুক্তি পাচ্ছে আইরিনের সিনেমা

কলকাতায় মুক্তি পাচ্ছে আইরিনের সিনেমা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

এবার আইরিন অভিনীত ‘পদ্মার ভালোবাসা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি আগামী ২০ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পাবে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সুমিত সেন।

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘‘পদ্মার ভালোবাসা’ সিনেমায় ষাটের দশকের চিত্র দেখানো হয়েছে। এই সিনেমায় আমি গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। গল্পটি আমার ভালো লেগেছে। এতে বেশ কয়েকটি লুকে দর্শক আমাকে দেখতে পাবেন। আশা করছি, দর্শকদের কাছেও ভালো লাগবে।’’

আইরিন আরো বলেন, ‘আগামী ২০ সেপ্টেম্বর প্রথমে ভারতের ২৫টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। আগামী ১ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়া হবে।’

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। প্রথমে সিনেমাটির নামকরণ করা হয় ‘পদ্মার প্রেম’। পরবর্তীতে পরিবর্তন করে রাখা হয় ‘পদ্মার ভালোবাসা’।

এছাড়াও আইরিন অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রৌদ্রছায়া’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এটি পরিচালনা করেছেন বুলবুল জিলানী। তাছাড়া অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমার কাজও শেষ করেছেন আইরিন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

প্রধানমন্ত্রী দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন: মরক্কোতে আইনমন্ত্রী

নিউজ ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বার দায়িত্ব গ্রহণের পর দুর্নীতি ও সন্ত্রাসের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *