Home / অপরাধ / কামারখন্দে নার্সকে গণধর্ষণের অভিযোগে দুই জন গ্রেফতার

কামারখন্দে নার্সকে গণধর্ষণের অভিযোগে দুই জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সিরাজগঞ্জের কামারখন্দে ১৭ বছর বয়সী এক নার্সকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গণধর্ষণের শিকার ওই কিশোরী উল্লাপাড়া উপজেলায় এবং স্থানীয় একটি হাসপাতালে কর্মরত। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে কামারখন্দ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম (২০) এবং একই এলাকার মুকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক (২০)।

মামলার এজাহার ও গণধর্ষণের শিকার ওই নারীর বড় ভাই সূত্রে জানা যায়, রোববার রাতে উল্লাপাড়া থেকে আশরাফুল ও তার তিন বন্ধু ওই কিশোরীকে নিয়ে কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার একটি ইউক্লিপটাস গাছের বাগানের মধ্যে নিয়ে তিন বন্ধুর সহযোগিতায় ধর্ষণ করে আশরাফুল। পরে মধ্য রাতে একই এলাকার একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রাচীরের কাছে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে আশরাফুল ও তার বন্ধু নাইমুল, মেহেদী ও সৌখিন।

রাতভর ধর্ষণ শেষে ভোর রাতে কুটিরচর এলাকায় ওই কিশোরীকে ফেলে তারা চার বন্ধু পালিয়ে যায়। পরে সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ওই কিশোরীর ভাই বাদী হয়ে সোমবার দুপুরে অভিযুক্ত চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা দুই জনকে আসামি করে কামারখন্দ থানায় মামলা দায়ের করেছেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, গণধর্ষণের ঘটনায় গণধর্ষণের শিকার কিশোরীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। চারজন আসামির মধ্যে দুইজনকে গ্রেফতার করে সোমবার বিকেলে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : ভোলার ঘটনা নিয়ে শান্তি বিনষ্টের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে রঙ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *