Home / ফোকাস / রানুর স্বপ্নপূরণ, প্রকাশ্যে ‘তেরি মেরি কাহানি’ পুরো গান

রানুর স্বপ্নপূরণ, প্রকাশ্যে ‘তেরি মেরি কাহানি’ পুরো গান

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : অপেক্ষার অবসন। এতদিন অল্প অল্প শুনেই মন ভরাতে হয়েছিল রানু ভক্তদের। তবে এবার আর অপেক্ষা নয়, ইউটিউবে হাজির রানুর ‘তেরি মেরি কাহানি’ পুরো গানটি। যেখানে দু কলি নয়, হিমেশ রেসমিয়ার সঙ্গে গলা মিলিয়ে পুরো গান গাইলেন রানাঘাটের লতা নামে পরিচিত রানু মণ্ডল।

ভাইরাল হয়ে একেবারে রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউডের রেকর্ড রুমে। তারপর তো গোটা ব্যাপারটাই রোজ খবরের শিরোনামে। প্রতিদিনই রানুকে নিয়ে উত্তাল দেশ ও দশের মিডিয়া। তবে কেউ কেউ হয়তো রানুর এই সাফল্যে একটুও খুশি নন। আর তাই তো রানুকে নকল করে ইন্টারনেট জুড়ে শুরু হয়েছে খিল্লি। টুইটার, ফেসবুক ইনস্টাগ্রামে রানুকে নকল করে তৈরি হচ্ছে মিম।

তবে তাতে কি? রানু এগিয়ে চলেছেন স্বপ্ন পূরণের দিকে। আর এই যাত্রায় তার সঙ্গী সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। ‘তেরি মেরি কাহানি’র পর এবার সামনে এলো হিমেশ রেশমিয়া সুরে গাওয়া রানু মণ্ডলের আরেকটি গান। গানের কিছুটা অংশ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন হিমেশ নিজেই। নীল শাড়ি পরে মাইকের সামনে দাঁড়িয়ে রানু যেন এবার আগের থেকে অনেক বেশি কনফিডেন্ট। আর সাহস জোগানোর জন্য তো পাশে রয়েছেন হিমেশ।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

এস-৪০০ পেতে রাশিয়াকে অগ্রিম ৮শ’ মিলিয়ন ডলার দিল ভারত

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : রাশিয়ার তৈরি এস-৪০০ বিমান বিধ্বংসী ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা পেতে চাচ্ছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *