Breaking News
Home / অপরাধ / বেতের আঘাতে চোখ হারালো ছাত্রী, শিক্ষক সাময়িক বরখাস্ত

বেতের আঘাতে চোখ হারালো ছাত্রী, শিক্ষক সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : হবিগঞ্জে ছাত্রীর চোখে বেত দিয়ে আঘাতের অভিযোগে অভিযুক্ত শিক্ষক নিরঞ্জন সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনার শিকার ওই ছাত্রী উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তার নাম হাবিবা আক্তার।

বুধবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি তদন্তের জন্য একটি বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার বিরুদ্ধে স্থায়ীভাবে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।’

আহত ছাত্রী হাবিবার পরিবার জানায়, হাবিবা বর্তমানে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন। অপারেশন করে তার চোখটি কেটে ফেলে দিতে হয়েছে।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন সরকার একটি বেত ছুড়ে মারলে ছাত্রী হাবিবা আক্তারের চোখে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। সেখানে তার চোখটি কেটে বাদ দেয়া হয়!

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

দারাজে ১১.১১ ক্যাম্পেইনে প্রথম ঘণ্টায় সাড়ে ৮ কোটি টাকার পণ্য বিক্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ব্যাপক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মত উদযাপন করল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *