Home / অপরাধ / কিশোর গ্যাংয়ের মারধরের শিকার সেই স্কুলছাত্রের আত্মহত্যা

কিশোর গ্যাংয়ের মারধরের শিকার সেই স্কুলছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : নোয়াখালীর সুবর্ণচরে স্কুলছাত্র রিয়াজ উদ্দিনকে কিশোর গ্যাংয়ের সদস্যরা দু’দফা মারধর করে। এ অপমানে সে বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এটাকে হত্যা বললেও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে কিশোর গ্যাংয়ের সদস্যসহ প্রেমিকার বিরুদ্ধে মামলা করেছেন রিয়াজের বাবা।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, পূর্ব চরবাটা হাবিব উল্যা স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে একই ক্লাসের ছাত্র রিয়াজ উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। এতে ওই ছাত্রীর চাচাতো ভাই আলাউদ্দিনের সহ্য হচ্ছিল না।

গত ৬ সেপ্টেম্বর রিয়াজ স্কুল থেকে ফেরার পথে শান্তির হাট বাজারের কাছে আলাউদ্দিন তার কিশোর গ্যাংয়ের সদস্য সাকিব, রাব্বিসহ আরও কয়েকজন তাকে সাইকেল থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে শাসিয়ে দিয়ে বলে কখনও যেন ওই ছাত্রীর সঙ্গে না মেশে। পরদিন সকালে রিয়াজ বাড়ি থেকে বেরিয়ে ছমিরহাট তেরিজের পুলে পৌঁছলে তাকে পুনরায় মারধর করে তারা। এতে অপমানে সে বিষপান করে।

সে বাড়ি পৌঁছেই বমি করলে বিষের গন্ধ পেয়ে আত্মীয়রা তাকে প্রথমে চরজব্বর হাসপাতালে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

চরজব্বর থানা পুলিশ রোববার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। লাশ দাফন শেষে রিয়াজের বাবা আবুল কাশেম বাদী হয়ে আলাউদ্দিন, রাব্বি, ইকবাল হোসেন, সাকিব ও প্রেমিকা স্কুলছাত্রীকে আসামি করে চরজব্বর থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন।

চরজব্বর থানার ওসি শাহেদ আহমদ জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযোগ শুরু করেছে। যে কোনো মূল্যে আসামিদের গ্রেফতার করে বিচারের সম্মুখীন করা হবে।

রিয়াজের বাবা আবুল কাশেম অভিযোগ করেন, আলাউদ্দিন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে আমার ছেলেকে হত্যা করেছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ট্রাকভর্তি পেঁয়াজ জব্দ, আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : ভারত থেকে অবৈধভাবে আনার অভিযোগে সিলেট-তামাবিল সড়কের খাদিম বাইপাস এলাকায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *