Home / ফোকাস / অবশেষে চুমকির ইচ্ছা পূরণ

অবশেষে চুমকির ইচ্ছা পূরণ

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মিডিয়ায় কাজ করছেন প্রায় দুই যুগেরও বেশি সময়। দীর্ঘদিন থেকে ইচ্ছা ছিল সিনেমায় অভিনয় করবেন। কিন্তু ব্যাটে-বলে মিলেনি বলে সেই ইচ্ছা পূরণ হয়নি এতদিন।

অবশেষে নিজের সুপ্ত ইচ্ছা পূরণের পথে হাঁটছেন অভিনেত্রী ফারজানা চুমকি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’ ছবিতে অভিনয় করছেন তিনি।

এরই মধ্যে চাঁদপুরে ছবিটির শুটিংয়ে অংশও নিয়েছেন চুমকি এ ছবিতে তিনি রাবেয়া চরিত্রে অর্থাৎ চঞ্চল চৌধুরীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। প্রথমবার ছবিতে অভিনয় প্রসঙ্গে ফারজানা চুমকি বলেন, ‘অভিনয় জীবনের শুরুতে আমি সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু তখন সার্বিক পরিস্থিতি ভালো ছিল না। তাই কাজ করা হয়ে ওঠেনি।
কিন্তু অবশেষে অনেকদিন পর হলেও এ মাধ্যমে কাজ করছি। প্রথম ছবি হিসেবে কাজ করে আমি ভীষণ সন্তুষ্ট। চলচ্চিত্র পরিচালক হিসেবে সেলিম ভাই এবং তার ছবির গ্রহণযোগ্যতা আছে দর্শকের কাছে, সেটা প্রমাণিত। আমরা সবাই একটি পরিবারের মতোই কাজ করছি। একটি ভালো গল্পের এবং গুণী পরিচালকের ছবি দিয়ে আমার অভিষেক হচ্ছে। এটা অনেক ভালোলাগারও বিষয়।’

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

আমরাই চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে, এটাই দুর্ভাগ্য : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সংসদের বাজেট অধিবেশনের সমাপণী বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *