Breaking News
Home / তথ্য প্রযুক্তি / এবার চিকিৎসকের শাওমি মোবাইল বিস্ফোরণ

এবার চিকিৎসকের শাওমি মোবাইল বিস্ফোরণ

তথ্য প্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ফের শাওমির মোবাইল ফোনে বিস্ফোরণ হয়েছে। এবার বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনের বাসায় শাওমির ‘Xiaomi mi a1’ মডেলের একটি মোবাইল হ্যান্ডসেট বিস্ফোরিত হয়েছে।

শুক্রবার ভোরে চার্জ দেয়া অবস্থায় মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়।

এ ঘটনার পরে তিনি ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, নামাজ পড়ে ঘুম ঘুম চোখে বিছানায়, হঠাৎ কোনোকিছু বিস্ফোরণ হওয়ার শব্দে লাফ দিয়ে পাশের রুমে গিয়ে যা দেখলাম। আরও বড় দুর্ঘটনা থেকে আল্লাহ বাঁচিয়েছেন। সুতরাং, মোবাইল মনে হয় ছোটখাটো বিস্ফোরক।

ফেসবুকে দেয়া এই স্ট্যাটাসটির সঙ্গে বিস্ফোরিত মোবাইলের ছবিও দিয়েছেন তিনি। এই স্ট্যাটাসে তার শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ধরনের কমেন্টস লিখেছেন। এ ঘটনায় শাওমির মোবাইল কোম্পনির বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি।

ডা. বাকির ফেসবুক স্ট্যাটাসে নাজমুন সেতু নামে একজন জানতে চেয়েছিলেন কীভাবে ফোনটি বিস্ফোরিত হয়েছে। এই প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন, মোবাইলটি ঘটনার সময় চার্জে দেয়া ছিল।

একই সঙ্গে ওই স্ট্যাটাসের পরিপ্রেক্ষিতে অনেকেই মোবাইল ফোনটি কোন্ কোম্পানির তা জানতে চান। যার উত্তরে ডা. বাকির হোসেন লিখেছেন মোবাইল ফোনটি ‘Xiaomi mi a1’ মডেলের। যা তার ছেলের এবং চার্জে ছিল।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে শাওমির কর্পোরেট কমিউনিকেশন শ্রী দাস যুগান্তরকে বলেন, শাওমিতে আমরা আমাদের গ্রাহকদের নিরাপত্তাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকি। এছাড়া আমাদের সবগুলো ডিভাইস উচ্চ শিল্পমান নিশ্চিত করে কঠোর মান পরীক্ষার মধ্য দিয়ে যায়।

শাওমি মোবাইল বিস্ফোরণের বিষয়ে তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি এবং ব্যবহারকারীর সাথে যোগাযোগ স্থাপনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়টি আরও তদন্ত করে আমরা আপনাদের কাছে বিস্তারিত শেয়ার করবো।

শাওমি সব সময় নিশ্চিত করতে চায় যে, আমাদের সম্মানিত গ্রাহকরা আমাদের পণ্য ও সেবায় সত্যিই সন্তুষ্ট এবং ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

দারাজে ১১.১১ ক্যাম্পেইনে প্রথম ঘণ্টায় সাড়ে ৮ কোটি টাকার পণ্য বিক্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ব্যাপক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মত উদযাপন করল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *