Home / খেলাধুলা / ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে উইন্ডিজ

ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে উইন্ডিজ

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপের পর নিজদের প্রথম ওয়ানডে খেলতে মাঠে নামবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৭টায় খেলতে নামবে দুইদল। তিন ম্যাচ সিরিজের এটি প্রথম ম্যাচ।

কোহলির নেতৃত্বে বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বাদ পড়ে এশিয়ার শক্তিশালী দল ভারত। বিশ্বকাপের ব্যর্থতায় প্রধান কোচকে বাদ দিয়ে নতুন কোচ নিয়োগের বিজ্ঞপ্তি দেয় দলটি। অন্যদিকে কোহলির নেতৃত্ব বাতিলের গুঞ্জনও উঠে। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কোহলির নেতৃত্বেই উইন্ডিজ সফরে আসে তারা। বিশ্বকাপের পর কোহলির এটি প্রথম ওয়ানডে।

অন্যদিকে বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বাদ যায় ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচে পাকিস্তানকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ শুরু করলেও শেষ করে নবম হয়ে। বিশ্বকাপ ব্যর্থতা ভুলতে ভারতকে হারিয়ে জয়ের ধারায় ফিরতে মুখিয়ে আছে দলটি।

এর আগে টি-টুয়েন্টি সিরিজে মুখোমুখি হয় ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিকদের ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে সফর শুরু করে ভারত।

উইন্ডিজদের সম্ভাব্য একাদশ

লুইস/ক্যাম্পবেল, গেইল, হোপ (উইকেটরক্ষক), পুরান, হেটমায়ার, ব্রাথওয়েট, হোল্ডার (অধিনায়ক), অ্যালেন, কটরেল, থমাস, রোচ

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত, ধাওয়ান, কোহলি(অধিনায়ক), ধাওয়ান, রাহুল, মনিশ পান্ডে/শ্রেয়াস আইয়ার, পান্ত(উইকেটরক্ষক), জাদেজা, ভুবনেশ্বর কুমার, শামি, কুলদীপ যাদব, নবদীপ সাইনি/খলিল আহমেদ

Loading...

Check Also

বাংলাদেশকে হারানো অনেক কঠিন

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মালদ্বীপের মধ্যকার ম্যাচের মধ্য দিয়েই বুধবার এসএ গেমস শুরু হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *