Home / সারাবাংলা / বগুড়ায় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

বগুড়ায় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক

বগুড়ার গাবতলী উপজেলায় বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সাইফুল রেজা হিরো (৫২) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটককৃত সাইফুল রেজা হিরো উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত ওই শিক্ষককে উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে আটক করা হয়। এর আগে অভিযোগের ভিত্তিতে স্থানীয় জনতা অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের লাইব্রেরিতে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারায় ইউনিয়নের বাসিন্দারা জানান, গত ৩০ জুলাই শিক্ষক সাইফুল রেজা হিরো বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি করে। স্কুল ছুটির পর ওই ছাত্রী বিষয়টি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানায়। পরে বিষয়টি ওই ছাত্রীর অভিভাবক গ্রামের মুরুব্বিদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। এ ঘটনায় বৃহস্পতিবার শিক্ষক সাইফুল রেজা হিরো বেলা ১১টায় স্কুলে আসলে গ্রামের লোকজন তাকে লাইব্রেরিতে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম হোসেন জানান, যৌন হয়রানির শিকার ওই ছাত্রী ও তার অভিভাবকের কাছ থেকে বিস্তারিত শুনে অভিযুক্ত শিক্ষক সাইফুল রেজা হিরোকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ সময় ভিকটিমকে অযথা বিভিন্ন প্রশ্ন ও এ নিয়ে এলাকায় কানাকানি না করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

Loading...

Check Also

বাগেরহাটে কার্গো থেকে ৯৫০ বোতল ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক বাগেরহাটের মোড়েলগঞ্জ পানগুছি নদীতে সিমেন্টের ছাইবাহী কার্গোতে অভিযান চালিয়ে ৯৫০ বোতল ফেনসিডিল উদ্ধার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *