Breaking News
Home / বিনোদন / ট্রাব গোল্ডেন এওয়ার্ডস পেলেন সংগীত শিল্পী ফারদিন

ট্রাব গোল্ডেন এওয়ার্ডস পেলেন সংগীত শিল্পী ফারদিন

বিনোদন প্রতিবেদক: এ সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী ফারদিন। এরইমধ্যে শ্রোতা মহলে স্থান করে নিয়েছে তার গান। এই ধারাবাহিকতায় টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অফ বাংলাদেশ (ট্রাবের) ট্রাব গোল্ডেন এওয়ার্ডস – ২০১৯ পদকে ভূষিত হন গত ৪ আগস্ট রোববার। টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আয়োজিত সকাল ১১.০০টায় হোটেল রাজমনি ঈশাখাঁ ব্যাঙ্কুয়েট হলে ‘বাংলাদেশের চলচ্চিত্রে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা সভা আয়োজন করা হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন- আ.ক.ম মোজাম্মেল হক এম.পি, মন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। উদ্বোধক- এম.এ মান্নান এম.পি, মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়। বিশেষ অতিথি- বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব ও মুভি সম্রাট বীরমুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি। দৈনিক নবচেতনা সম্পাদক ও প্রকাশক মো. সাখাওয়াত হোসেন। জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি)। সঞ্চালনায় টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর সভাপতি লায়ন সালাম মাহমুদ।
ফারদিন বলেন- আমি কৃতজ্ঞ যারা আমাকে এই সম্মাননা দিয়েছেন তাদের কাছে। আমি সংগীতের পাশাপাশি বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন এর সাথে যুক্ত আছি আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন এর সাথেও আছি আমি গত সপ্তাহে রেড ক্রিসেন্টের লাইভ মেম্বার এর সার্টিফিকেট পেয়েছি।
এপেক্স আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন এর কক্সবাজার জেলার ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছি। কৃতজ্ঞ সাংবাদিক আজাদ মন্সুর ভাইয়ের কাছে। বন্যার্তদের জন্য কিছু করার প্রচেস্টায় আছি। ৭/৮ তারিখে বন্যার্তদের ঈদ উপহার দিতে যাবো। আমার প্রডাকশন আঈমান প্রডাকশন থেকে। এই প্রচেস্টায় আমাকে সহযোগিতা করেছেন। ফারহানা ফ্যাশন, লেডি লাইভ, ব্যারিষ্টার হাসান ভাইসহ আমার খুব কাছের মানুষজন। ছোট ভাই, মিডিয়া পার্সন, সাংবাদিক বন্ধুসহ আরো অনেকেই। সকলের কাছে আমি কৃতজ্ঞ। আমার জন্য দোয়া করবেন। আমি যাতে আরো ভালো কিছু করতে পাড়ি সমাজে অবহেলিত মানুয়ের জন্য।

Loading...

Check Also

হিরোর কেয়া সুন্দরী

বিনোদন প্রতিবেদক সিলেটের ছেলে হিরো। ১৯৯৭ সালের ৫ জানুয়ারী সিলেটের সুনামগঞ্জ জেলার ছাতক থানার চৌকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *