Breaking News
Home / বিনোদন / প্রেগন্যান্সির নিয়ে মুখ খুললেন আনুশকা

প্রেগন্যান্সির নিয়ে মুখ খুললেন আনুশকা

 

বিনোদন ডেস্ক

শেষ তাকে দেখা গিয়েছিল শাহরুখের সঙ্গে জিরো ছবিতে। বক্স অফিসে ছবি মুখ থুবড়ে পড়লেও নাসার বিজ্ঞানীর ভূমিকায় আনুশকা শর্মার অভিনয় কিন্তু দর্শকমনে দাগ কেটেছিল। তবে এখনও পর্যন্ত নতুন কোনও প্রোজেক্ট নিয়ে তাকে কথা বলতে শোনা যায়নি। তবে যা শোনা যাচ্ছে তা হল আনুশকার প্রেগন্যান্সি নিয়ে নানা গুঞ্জন।

এই প্রেগন্যান্সির খবর কতটা সত্যি তা নিয়ে যখন জেরবার সোশ্যাল মিডিয়া, ঠিক তখনই সব জল্পনা ওড়াতে মুখ খুললেন বিরাটপত্নী। তিনি সাফ জানান, হ্যাঁ, বিয়ের পর আপনার প্রেগন্যান্সি নিয়ে সকলের মনেই এমন প্রশ্ন জাগে। এরকম কিছু না ঘটলেও তারা এগুলো শুনতে ভালোবাসে।

আনুশকা আরও জানান, তারকাদের তাদের নিজের মত করে থাকতে দেওয়া উচিত সকলের। কোনও অভিনেত্রীর বিয়ের পরই তার প্রেগন্যান্সি নিয়ে কথা শুরু হয়ে যায়। ডেটিং করলে বিয়ে কবে করবে সেই নিয়ে প্রশ্ন ওঠে। সকলেরই নিজের মত বাঁচার অধিকার রয়েছে। সবথেকে অদ্ভুত বিষয় হল ক্ল্যারিফিকেশন! সত্যি করে কী কোনও কিছু ক্ল্যারিফাই করার প্রয়োজন আছে, নেই, এই বিষয়গুলোকেই গ্রাহ্য করতে নেই।

২০১৯’র বিশ্বকাপে বিরাটের সঙ্গে বিদেশের মাটিতে কোয়্যালিটি টাইম স্পেন্ড করেছেন আনুশকা। নিউজিল্যান্ডের কাছে সেমি-ফাইনালে হার হয় ভারতের। তবে এই সেলেব-কাপল কিছুদিন সেখানে থেকে তারপর ফিরে আসনে। আর তাদের ফিরে আসার সঙ্গে সঙ্গেই মাথাচাড়া দিয়ে ওঠে এই সাম্প্রতিক গুজব।

Loading...

Check Also

হিরোর কেয়া সুন্দরী

বিনোদন প্রতিবেদক সিলেটের ছেলে হিরো। ১৯৯৭ সালের ৫ জানুয়ারী সিলেটের সুনামগঞ্জ জেলার ছাতক থানার চৌকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *