Home / বিনোদন / বয়ফ্রেন্ড বেঈমানি করলে আত্মহত্যা করবেন সোনাক্ষী

বয়ফ্রেন্ড বেঈমানি করলে আত্মহত্যা করবেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক
নায়িকাদের প্রেম বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। সেই আগ্রহ মেটাতে সাংবাদিকরা চেষ্টা করেন তথ্য বের করে নিয়ে আসতে। এই যেমন দাবাং গার্ল খ্যাত সোনাক্ষী সিনহার বিয়ের খবর জানতে সরব হয়ে উঠেছেন বলিউডের সাংবাদিকরা।
কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলছেন না সোনাক্ষী। কেবল রহস্যই করে গেলেন। তিনি জানান, সুশীল পাত্র পেলেই বিয়ে করবেন।
ঘটনার সূত্রপাত সোনাক্ষীর বাবা ও মা শত্রুঘ্ন ও পুনম সিনহার বক্তব্যে! মেয়ের বিয়ের জন্য চিন্তায় পড়েছেন তারা। সোনাক্ষী সিনহা নিজেই জানালেন, সুশীল পাত্রের সঙ্গে প্রেম করতে বলেছেন তার মা-বাবা। তেমন পাত্র পেলে তার সঙ্গেই বিয়ে দেবেন।
সেই সুশীল পাত্রের সংজ্ঞা কী? কিংবা কি যোগ্যতা থাকলে পরে সুশীল পাত্র হওয়া যায় সেই প্রশ্নের জবাবেও রহস্য করে সোনাক্ষী বলেন, ‘বলিউডে আসলে এমন পাত্রের দেখা পাওয়া খুব কঠিন।’ হয়তো তিনি এই উত্তরে এটাই বোঝাতে চাইলেন বলিউডের ভেতরে কাউকে বিয়ে করার সম্ভাবনা নেই তার।
সম্প্রতি একটি অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেম করছেন কি-না। এর উত্তরে অকপট সোনাক্ষী বলেন, ‘আমার মা-বাবা চান যাতে কোনো সুশীল পাত্রের সঙ্গে প্রেম করি আমি। কিন্তু বলিউডে এমন পাত্র কে আছে বলুন।’
একই সঙ্গে এও জানালেন, ‘আমি কিন্তু বেশ কিছুদিন এই ইন্ডাস্ট্রিরই এক সেলেবকে ডেট করেছি। কিন্তু কেউ সে কথা জানতেও পারেননি।’
কে তিনি? এই প্রশ্ন অবশ্য এড়িয়ে গেলেন সোনাক্ষী। বরং বললেন, তার বয়ফ্রেন্ড যদি কোনোদিন বেঈমানি করে তাকে ভুলে যায় তাহলে আত্মহত্যা করবেন তিনি। বয়ফ্রেন্ডকে ছাড়া এই পৃথিবী একটা দিনের জন্যও দেখতে চান না।
শিল্পী দাশগুপ্ত পরিচালিত সোনাক্ষির পরবর্তী ছবি ‘খানদানি শাফাখানা’ মুক্তি পাবে আগামী ২ অগস্ট। অন্যদিকে সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং শুরু করেছেন তিনি।
Loading...

Check Also

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ রোববার

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের মাঝে পুরস্কার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *