Home / জেলার খবর / ফুলবাড়িয়ায় সদ্য নিয়োগপ্রাপ্ত পুলিশের ২৫ কনষ্টেবলকে সংবর্ধনা

ফুলবাড়িয়ায় সদ্য নিয়োগপ্রাপ্ত পুলিশের ২৫ কনষ্টেবলকে সংবর্ধনা

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি
১০৩ টাকায় ফুলবাড়িয়া উপজেলায় সদ্য নিয়োগ প্রাপ্ত ২৫ জন কনস্টেবলকে সংবর্ধনা দিয়েছেন ওসি মো. ফিরোজ তালুকদার। গতকাল মঙ্গলবার থানা কনফারেন্স রুমে সংবর্ধনার আয়োজন করা হয়। নিয়োগপ্রাপ্ত পুলিশের কনস্টেবলদের সাথে তাদের পিতা-মাতাকে ও ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টিমুখ করিয়েছেন তিনি।
সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য নিয়োগপ্রাপ্ত কনস্টেবল রুবেল আহামেদ তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, অন্যের বাড়ি মা-বাবার কাজ করে লেখাপড়া করিয়েছে। হতদরিদ্র পরিবার হওয়ায় খেয়ে না খেয়ে নিজেও দিন মুজুরের কাজ করে এইচএসসি পাশ করেছি। পুলিশ সুপারের একটি লিফলেট চোখে পড়ে ১০৩ টাকায় স্বচ্ছ কনস্টেবল নিয়োগ হবে। কেউ টাকা দিয়ে প্রতারকের খপ্পরে পড়বেন না। এরপর ময়মনসিংহ পুলিশ লাইনে গিয়ে পরীক্ষায় অংশ নিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিত্বেই আমার চাকরী হয়েছে। বিনা টাকায় পুলিশের চাকুরি পাবো কোনোদিন কল্পনাও করিনি।
ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, ময়মনসিংহ পুলিশ সুপারের কারণেই জেলায় স্বচ্ছ কনষ্টেবল নিয়োগ হয়েছে ২৫৭ জন। এর মধ্যে ফুলবাড়িয়ায় ১০৩ টাকায় চাকরী হয়েছে ২৫ জনের, চাকুরি জীবনে যেন তারা সৎ ও নিষ্ঠাবান হয়ম সেজন্যই তাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

Loading...

Check Also

উদ্যমী বীর

খোরশেদ আলম, আশুলিয়া থেকে উদ্যমী বীর মতিউর রহমান মতিন। বর্তমান সময়ে অন্যায়ের প্রতিবাদী কণ্ঠ, তৃণমূল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *