Breaking News
Home / অপরাধ / র‌্যাব-১০ এর পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
ঢাকার, ডেমরা, কদমতলী ও কামরাঙ্গীরচর এলাকা থেকে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বির নেতৃত্বে ঢাকার ডেমরা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মো. মুসা (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৮০ পিস ইয়াবা ও একটি মুঠোফোন জব্দ করা হয়। সে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার মৃত নুরুল ইসলামের ছেলে।
এছাড়া গত রোববার বিকাল সাড়ে ৫টায় র‌্যাব-১০ এর একটি দল উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে ঢাকার কদমতলী এলাকা থেকে ৪৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কামারখালী এলাকার শহিদ হাওলাদারের ছেলে রাকিব হোসেন লিয়ন (২৮) ও দক্ষিণ কেরানীগঞ্জের বেড়া বাগবাড়ি এলাকার মৃত সাত্তার মিয়ার ছেলে মিজান (৫৫)। এসময় তাদের কাছ থেকে একটি মুঠোফোন ও নগদ ৬,৪০০ টাকা জব্দ করা হয়।
একই দিন বিকাল ৫টায় সিপিসি-৩, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে ঢাকা জেলার কামরাঙ্গীরচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। ৩৫ পিচ ইয়াবাসহ রহমত উল্লাহ জানু (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার মৃত ফেলু বেপারীর ছেলে। এসময় তার কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Loading...

Check Also

পাওনা টাকা চাইতে গিয়ে চাচার হাতে ভাতিজা খুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : জামালপুরের ইসলামপুর উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে চাচার হাতে ভাতিজা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *