Home / অর্থ-বাণিজ্য / শিক্ষার্থীদের ৬ মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে ওয়ালটন

শিক্ষার্থীদের ৬ মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে ওয়ালটন

ডেস্ক রিপোর্ট

শিক্ষার্থীদের বিনা সুদে সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে দেশের বৃহৎ ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। শিক্ষার্থী না হলেও বিনা সুদে তিন মাসের কিস্তিতে কেনা যাবে ওয়ালটন ল্যাপটপ। বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা। এ মেলায় দর্শনার্থী এবং গ্রাহকদের জন্য বিনা সুদে কিস্তিতে ল্যাপটপ কেনার সুযোগ রেখেছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন।

মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ানে দায়িত্বরতদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রায় সব ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কিস্তিতে কেনা যাবে ল্যাপটপ। শিক্ষার্থীরা সর্বোচ্চ ছয় মাসের কিস্তি সুবিধা পাবেন কোনো ধরনের সুদ ছাড়াই। আর শিক্ষার্থী না হলেও যে কেউ এই সুবিধা পাবে সর্বোচ্চ তিন মাস পর্যন্ত।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক রাফিউল ইসলাম হিমেল বলেন, শিক্ষার্থীদের পাশাপাশি প্রায় সব শ্রেণীর গ্রাহক যেন সহজেই ল্যাপটপ কিনতে পারেন তার জন্য আমাদের এই ইএমআই বা কিস্তি সুবিধা রাখা হয়েছে। প্রায় সব ব্যাংকের ক্রেডিট কার্ড থেকেই এই সুবিধা পাওয়া যাবে। এছাড়াও কেউ যদি আরও বেশি সময়ের জন্য কিস্তি নিতে চান তাহলে তিন মাস বা ছয় মাস সময়ের পর যে পরিমাণ টাকা পরিশোধ বাকি থাকবে তার ওপর মাত্র ৮ শতাংশ সুদে মূল্য পরিশোধ করা যাবে। এর ফলে গ্রাহকদের জন্য ল্যাপটপ কেনা খুবই সহজতর হবে বলে আমাদের বিশ্বাস।

Loading...

Check Also

ছাত্রীর মুখে কালি মেখে দিলেন শিক্ষক

শিক্ষা ডেস্ক ইংরেজি পরীক্ষায় কম নম্বর পাওয়ায় ছাত্রীর মুখে কালি মেখে দিয়েছেন স্কুলের শিক্ষক। শুধু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *