Breaking News
Home / খেলাধুলা / ভারতের পরাজয়ে সমর্থকের আত্মহত্যা

ভারতের পরাজয়ে সমর্থকের আত্মহত্যা

 

স্পোর্টস ডেস্ক

দুর্দান্ত এক সেমিফাইনাল ম্যাচ দেখল ক্রিকেট বিশ্ব। যার পরতে পরতে ছিল উত্তেজনার ছড়াছড়ি। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে জমজমাট এই ম্যাচে ভারতকে ১৮ রানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে গেল নিউজিল্যান্ড।

ক্রিকেটে ভারতের জনগণ আবেগী এইটা সবাই জানে। তাদের আবেগ আর ভালবাসা সব ক্রিকেটে জড়িত। এই অতি আবেগের কারণে ভারতে ঘটে গেল হৃদয় বিদারক ঘটনা।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে স্বপ্নভঙ্গ হয়েছে ভারতবাসীর। ধোনি ও জাদেজা যখন ক্রিজে, তখনও আশা জিইয়ে ছিল। এরপর জাদেজা আউট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ধোনিও প্যাভিলিয়নের রাস্তা ধরায় আর নিজেকে ধরে রাখতে পারেননি ৩৩ বছরের শ্রীকান্ত মাইতি। নিজের দোকানেই মোবাইল ফোনে লাইভ লেখা দেখছিলেন তিনি।

স্থানীয় মিষ্টির দোকানি জানিয়েছেন, একটা চিৎকার শুনে আমরা তার কাছে ছুটে যায়। এরপর দেখি তিনি মেঝেতে অচেতন অবস্থায় পড়ে আছেন। আমরা তাকে স্থানীয় খানাকুল হাসপাতালে নিয়ে যাই। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, দুর্দান্ত বোলিং ও ফিল্ডিংয়ে ভারতকে হতাশ করে প্রথম সেমিফাইনালে শেষ হাসি হাসে কিউইরা। বৃষ্টির কারণে রিজার্ভ ডে’তে গড়ানো ম্যাচে ১৮ রানের জয়ে তারা পা রাখল ফাইনালের মঞ্চে। আর হেরে বাড়ির পথ ধরে টিম ইন্ডিয়া।

Loading...

Check Also

‘জুনিয়র’ আল-আমিনের জন্য শুভকামনা

স্পোর্টস ডেস্ক বাবা হওয়ার খবরটা দেওয়ার পর-পরই ইন্টারনেট দুনিয়ার বদৌলতে দ্রুত ছড়িয়ে যায়। শুভানুধ্যায়ীরা একের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *