Home / অপরাধ / ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
ফেনী www.ppbd.news

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদক
ফেনীর পরশুরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্করকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই আবুল বশর। পরশুরাম থানায় এমন অভিযোগ করেন নিহতের স্ত্রী।

বুধবার দিবাগত রাতে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বশর। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে ঘটনাটি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আবু বক্করকে ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ হত্যায় জড়িত থাকার ঘটনায় ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেফতার করেছে। নিহত আবু বক্কর ওই এলাকার ছাদেক হোসেনের বড় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৮ জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশর এর স্ত্রীকে আপন বড় ভাই আবু বক্কর গালমন্দ করে। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে সে ক্ষিপ্ত হয়। একপর্যায় মঙ্গলবার বিকেলে বড় ভাই আবু বক্কর ফেনী থেকে কাজ শেষে বাড়ি ফিরে।

এসময় ছোট ভাই আবুল বশর লোহার রোড ও শাবাল দিয়ে বড় ভাই আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আবুল বশরের ছেলে মোহাম্মদ শরিফও যোগ দেয়। উভয়ের বেধড়ক পিটুনিতে গুরুত্বর আহত হয় আবু বক্কর। পরে স্থানীয়রা গুরত্বর আহত আবু বক্করকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। আবু বক্করের পরিবার ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরশুরাম মডেল থানার পরিদর্শক (ওসি) শওকত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ অভিযুক্ত আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেফতার করে। বর্তমানে তারা পরশুরাম থানা হাজতে রয়েছে।

Loading...

Check Also

নুসরাত হত্যা, ১৬ আসামির জেল আপিল হাইকোর্টে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : বহুল আলোচিত ফেনীর নুসরাত জাহান রাফি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৬ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *