Home / বিনোদন / গোবিন্দের সিনেমায় সিমলা

গোবিন্দের সিনেমায় সিমলা

 

বিনোদন প্রতিবেদক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা সিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। মাঝে চলচ্চিত্র অঙ্গন থেকে কিছুটা বিরতি নেন তিনি। গেল ২৪ ফেব্রুয়ারি তার সাবেক স্বামী নিহত পলাশ চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ‘বিমান ছিনতাই চেষ্টার’ ঘটনা ঘটায়। এরপর বেশ আলোচনায় আসেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। এবার বলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক গোবিন্দের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের পরবর্তী চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। মুম্বাই থেকে এমনটাই জানান সিমলা।

এর আগে গোবিন্দের বিপরীতে ‘সমাধি’ নামে কলকাতার বাংলা ছবিতে অভিনয় করেন তিনি। এবার তার নতুন ছবিটি নির্মাণ হবে হিন্দি ভাষায়; ছবিটি গোবিন্দ প্রযোজনা করলেও কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। চলচ্চিত্রটির চিত্রনাট্যের কাজ এগিয়ে চলেছে। এটি পরিচালনা করবেন বলিউডের তরুণ পরিচালন অর্পণ রায় চৌধুরী।

এ প্রসঙ্গে সিমলা পূর্বপশ্চিমবিড ডট নিউজকে বলেন, এর আগে আমি গোবিন্দ দাদার সাথে কাজ করেছি। এর আগের ছবিটি ব্যবসা করেনি। এবার নতুন এই ছবিটি দিয়ে বেশ পরিকল্পনা করছি। উনার সঙ্গে আমার কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিকঠাক করে শিগগিরই শুটিংয়ের তারিখ জানানো হবে। গতবছরের শুরুর দিকে দেশ ছেড়ে ভারতে পাড়ি দিয়েছেন সিমলা। শুরুর দিকে কয়েকমাস কলকাতায় কাটিয়ে বর্তমানে মুম্বাইয়ের একটি ভাড়া ফ্ল্যাটে বাস করছেন তিনি।

Loading...

Check Also

এক নাটকে দুই নাদিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : নাচের মাধ্যমে মিডিয়ায় আসেন নাদিয়া আহমেদ। পরে মডেলিং এবং অভিনয়েও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *