Home / বিনোদন / আজ জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন

আজ জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন

 

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার গুণী নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে পর্দায় অভিষেক হয় পূণিমার। এ ছবিতে নায়ক হিসেবে পান চিত্রনায়ক রিয়াজকে। প্রথম ছবিতে দর্শক প্রিয়তা পান পূর্ণিমা। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি পূর্ণিমাকে। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ঢাকাই ছবির অন্যতম একজন অভিনেত্রী হিসেবে।

বৃহস্পতিবার, ১১ জুলাই এই জনপ্রিয় চিত্রনায়িকা পূণিমার জন্মদিন। পূ্র্বপশ্চিমবিডির ডট নিউজের পক্ষ থেকে বাংলা ছবির সফল ও জনপ্রিয় এই অভিনেত্রীর জন্য রইল জন্মদিনের শুভেচ্ছা।

চট্টগ্রামের ফটিকছড়িতে ১৯৮১ সালের এই দিনে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তার পারিবারিক নাম দিলারা হানিফ পূর্ণিমা। চট্টগ্রামেই কেটেছে তার শৈশব ও প্রাথমিক শিক্ষা জীবন। অভিনয়ের প্রতি আগ্রহ থেকেই চলচ্চিত্রে নাম লেখান। এরপর প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও কাজ করছেন। এছাড়া উপস্থাপনায় তার কোনো জুড়ি নেই।

দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় করেছেন মান্না, শাকিল খান, রুবেল, রিয়াজ, ফেরদৌস, শাকিবখানসহ যুগের জনপ্রিয় অভিনয় করে দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন।। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ তিনি। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তান জন্ম দেন এ অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন তিনি আরশিয়া উমাইজা। স্বামী সংসার নিয়ে বেশ কেটে যাচ্ছে পূর্ণিমার দিন।

বর্তমানে তার হাতে ‘জ্যাম‘ ও ‘গাঙচিল’ নামের দুইটি সিনেমা হাতে রয়েছে। এখনো তুমুল জনপ্রিয় হয়ে আছেন এই অভিনেত্রী। ভক্তদের শুভেচ্ছায় ভেসেই কাটছে তার জন্মদিন।

Loading...

Check Also

স্বামীকে নিয়ে নিজামুদ্দিন আউলিয়ার দরগায় নুসরাত

  বিনোদন ডেস্ক টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান বিয়ের পর থেকেই সমালোচনার মধ্যে রয়েছেন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *