Home / জেলার খবর / নরসিংদীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা

নরসিংদীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা

বশির আহম্মেদ মোল্লা


নরসিংদী মাধবদী শহর আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ মিছিল, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মাধবদী শহরের বিভিন্ন ওর্য়াড থেকে বিশাল মিছিল সহকারে বাদ্য যন্ত্রবাজিয়ে বর্নিল সাজে আনন্দ ঘন পরিবেশে কয়েক হাজার নারী-পুরুষ এর উপস্থিতিতে হোন্ডা বহর নিয়ে আলহাজ্ব আব্দুল মতিন ভ‚ঞা ও কামরুজ্জামান কামরুলকে বরন করেন। ২য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে টিভি, বেতারসহ স্থানীয় নামীদামী কণ্ঠ শিল্পিদের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে গতকাল বিকালে এসপি উচ্চ বিদ্যালয় ইনস্টিটিউট মাঠে মাধবদী শহর আওয়ামীলীগ সভাপতি সালাহউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও মাধবদী পৌরসভা মেয়র ও শহর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন প্রধান মানিক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভ‚ঞা।
বিশেষ অতিথি ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগ সভাপতি, পৌরসভার দুইবারের নির্বাচিত সফল মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল, নরসিংদী জেলা আওয়ামীলীগ সহসভাপতি জি এম তালেব হোসেন, নরসিংদী জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম,নরসিংদী জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, নরসিংদী সদর উপজেলা সাধারন সম্পাদক আলহাজ্ব আফতাব উদ্দিন ভুঁইয়া, শহর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ¦ আমজাদ হোসেন বাচ্চু, আওয়ামীলীগ নেতা মহিশুরা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আলমগীর ভুইয়া, জেলা যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শামীম, নরসিংদী জেলা যুবলীগ সাবেক সভাপতি একরামুল ইসলাম,নরসিংদী জেলা শাখা জাতীয় শ্রমিক লীগ আহবায়ক আবুল কালাম আজাদ,নরসিংদী জেলা কৃষকলীগ সাধারন সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম রিপন, জেলা জাতীয় শ্রমিক ইউনিয়ন সভাপতি মো: রফিকুল ইসলাম ভুইয়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ¦ জাহাঙ্গীর আলম ভুইয়া, নরসিংদী জেলা ছাএলীগ সভাপতি ইসহাক খলিল বাবু ও সি:সহসভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসিংদী জেলা টেক্সটাইল শ্রমিকলীগ সভাপতি মুন্না মিয়া,নরসিংদী শহর জাতীয় শ্রমিকলীগ সভাপতি পারভেজ খন্দকার, মহিলা নেত্রী ফারহানা সরকার সুমা, মহিলা নেত্রী কাউন্সিলর ইয়াসমিন সুলতানা, মহিলা নেত্রী বিলকিছ বেগম, মহিলা নেত্রী সুমি সরকার ফাতেমা, নরসিংদী শহর মহিলা আওয়ামীলীগ সহ নরসিংদী জেলা ও নরসিংদী শহর আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন,সংগঠনের ত্যাগী পরিক্ষিত নেতা কর্মীদের মুল্যায়ন করতে হবে,বিগত দিনে বড় পদে বসে কিছু নেতা নিজে পকেটের লোকদেরকে অনেক সুযোগ সুবিধা দিয়েছে এবং পরিক্ষিত ত্যাগী নেতা কর্মীদের বিভিন্ন ভাবে হয়রানী করে সংগঠনের মধ্যে বিবেদ সৃষ্টি করেছেন। তাদের ব্যাপারে আপনারা সুচ্ছার থাকতে হবে। আমি বলছি আপনারা আওয়ামীলীগের ইতিহাস পড়ন, আওয়ামীলীগের সংগ্রামী ইতিহাস জানুন এবং সেই ইতিহাসে আব্দুল মতিন ভূইয়ার নাম আছে। আপনারা এখন যার নাম মনে মনে চিন্তা করছেন তার নাম ইতিহাসে নাই। হতে পারে এমপি, হতে পারে মন্ত্রী, কিন্তু ইতিহাসে নাম আসা বড় কঠিন ব্যাপার। তাই আমি আপনাদের সকলকে আজকে প্রধান অতিথি হওয়ায় বলতে চাই যারা মনোক্ষন্ন হয়েছে আমি তাদের কে অনুরোধ করবো আসুন আওয়ামীলীগের পতাকা তলে, আসুন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সৈনিক হিসেবে, আসুন নেত্রী শেখ হাসিনার নেতৃত্ব আস্থা জ্ঞাপন করে, আমরা এক ও অভিন্ন থাকতে চাই কেউ যদি দূরে চলে যায় আমরা তাদেরকে আর ডাকতে রাজি না। যারা এত বড় জনসভার আয়োজন করেছেন তাদেরকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অভিন্দন জানান সকলে ঐক্যবন্ধ থাকার আহ্বান জানান।

Loading...

Check Also

ঢাকা প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে কক্সবাজারে নানা আয়োজন

কক্সবাজার প্রতিনিধি নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের প্রতিষ্ঠার ৬ষ্ঠ বছরে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *