Home / বিনোদন / সন্ত্রাস দমনে মাঠে নামলেন অনন্ত

সন্ত্রাস দমনে মাঠে নামলেন অনন্ত

বিনোদন প্রতিবেদকঃ-

সন্ত্রাস দমনে পুরো টিম নিয়ে মাঠে নামলেন ঢাকাই সিনেমার ‘মোস্ট ওয়েলকাম’ খ্যাত চিত্রনায়ক অনন্ত জলিল। তবে বাস্তবে নয়, তার নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’তে এমন একটি চরিত্রে দেখা যাবে তাকে।

সম্প্রতি অনন্ত তার ফেসবুকে আন্তর্জাতিক পুলিশ কর্মকর্তার পোশাক পরা পুরো টিম নিয়ে দুটি ছবি পোষ্ট করেছেন। ছবিতে তার গায়ে কালো পোশাক। মাথায় টুপি। হাতে বন্ধুক নিয়ে অ্যাকশন মুডে দেখা গেছে তাকে। পোশাকে লেখা আছে পুলিশ।

জানা গেছে, ‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিল অভিনয় করেছেন আজিন চরিত্রে। তার বিপরীতে অভিনয় করছেন তারই স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। সিনেমাটি বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। টি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত ঈদের আগে বাংলাদেশে বেশ কিছু দৃশ্য ধারণের পর ইরানে শুরু হয়েছে ছবিটির শুটিং। সেখানে ছবিটির দুটি গান ও কিছু অ্যাকশন দৃশ্যের কাজ শেষ করে ঢাকায় ফিরবেন অনন্ত-বর্ষা। ছবিতে অনন্ত-বর্ষা জুটির পাশাপাশি আরও অভিনয় করছেন ইরান-লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী। বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে ডাবিং করে বাংলাদেশ, ইরানসহ অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে।

Loading...

Check Also

স্বামীকে নিয়ে নিজামুদ্দিন আউলিয়ার দরগায় নুসরাত

  বিনোদন ডেস্ক টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান বিয়ের পর থেকেই সমালোচনার মধ্যে রয়েছেন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *