Home / জাতীয় / জামিন পেলেন প্রাণ ও সিটি গ্রুপের চেয়ারম্যান

জামিন পেলেন প্রাণ ও সিটি গ্রুপের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদকঃ-

নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় প্রাণ গ্রুপের চেয়ারম্যান আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও এমডি ফজলুর রহমানকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (২৪ জুন) আদালতে আত্মসমর্পণ করে তারা জামিন চাইলে ঢাকা সিটি কর্পোরেশনের স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট এ জামিন মঞ্জুর করেন।

প্রাণ-এর চেয়ারম্যান আহসান খান চৌধুরীর আইনজীবী তানজীম আল ইসলাম বলেন, রোববার প্রাণ-এর চেয়ারম্যানের বিরুদ্ধে গুঁড়ো হলুদের একটি মামলার সমনের জবাব দেওয়ার জন্য দিন ধার্য ছিল। অসুস্থতাজনিত কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেননি। আমরা তার পক্ষে সময়ের আবেদন করি। আদালত সময়ের আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আজ তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

অপরদিকে নিরাপদ খাদ্য অধিদফতরের মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যান ও তীর সরিষার তেলের এমডির বিরুদ্ধে জারি করা সমনের জবাব দাখিলের জন্য দিন ধার্য ছিল। সিটি গ্রুপের চেয়ারম্যান আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত বয়স বিবেচনায় তার জামিন মঞ্জুর করেন।

এর আগে হাইকোর্ট থেকে ৫২টি নিম্নমানের পণ্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশনা পাওয়ার পর তাদের বিরুদ্ধে মামলা করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফুড সেফটি অফিসার স্বাস্থ্য পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

Loading...

Check Also

মশা নিধনের ওষুধ অকার্যকর নয়: সাঈদ খোকন

  নিজস্ব প্রতিবেদক সিটি করপোরেশনের মশা নিধনের ওষুধ অকার্যকর এ তথ্য সঠিক নয় বলে দাবি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *