Breaking News
Home / জাতীয় / আবার অভিযানে নামলেন আড়ংকে জরিমানা করা সেই শাহরিয়ার

আবার অভিযানে নামলেন আড়ংকে জরিমানা করা সেই শাহরিয়ার

নিজস্ব প্রতিবেদকঃ-

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। ছবি: সংগৃহীত
বদলি বিতর্কের পর ফের অভিযানে নেমেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

মঙ্গলবার (২৫ জুন) রাজধানীর কলাবাগান এলাকায় নকল বইয়ের বাজারে অভিযান চালান তিনি। বদলি ও পুনরায় আগের কর্মস্থলে যোগাদানের পর এটাই তার প্রথম অভিযান।

অভিযানের বিষয়ে মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও ভেজালবি‌রোধী অভিযান করেছি। ঈদের পর আজকেই প্রথম অভিযানে নেমেছি। আজকে বইয়ের বাজারে অভিযান চালিয়েছি। আগামীতে গণপ‌রিবহনে যাত্রী হয়রা‌নি, শিক্ষাপ্র‌তিষ্ঠান, খাদ্যপণ্য, ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় প‌ণ্যের ওপর অভিযান চালানো হবে।

তিনি আরও বলেন, এখানে বিদেশি বই পাইরেসির মাধ্যমে বেশি দামে বিক্রি করা হচ্ছে। অনেক ক্ষেত্রে আসল বইয়ের চেয়ে নকল বই বেশি দামে বিক্রি করছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে গত ৩ জুন মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরির অভিযোগে অফিসার্স ক্লাব ও পাঞ্জাবির দাম বেশি নেয়ায় আড়ংকে জরিমানা করায় তাকে বদলি করা হয় বলে গুঞ্জন।

ভোক্তা অধিদফতর থেকে বদলি করে তাকে সড়ক ও জনপথ অধিদফতর, খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে যোগ দিতে বলা হয়। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে সমালোচনার ঝড়। এর পরদিনই ৪ জুন বদলি আদেশটি বাতিল করে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Loading...

Check Also

সেবায় ঘাটতি রয়েছে, স্বীকার করলেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক কমলাপুর রেলস্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে রেলমন্ত্রী রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন রেলের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *