Home / জেলার খবর / নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের বিদায়ী সাক্ষাতকার

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের বিদায়ী সাক্ষাতকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:-
নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়ার বিদায় পূর্ববর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার জেলা প্রশাসকের বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন ও জেলা প্রশাসকের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমার অত্যন্ত সৌভাগ্য যে আমি এখান থেকে পদোন্নতি পেয়ে বদলী হচ্ছি। আমি আর অন্য কোথাও ডিসি হচ্ছি না। শুধু আমি নই, আমার ব্যাচের অনেকেই একত্রে এই পদোন্নতি পাচ্ছেন। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনে আমি সর্বক্ষন প্রিয় নারায়ণগঞ্জের সাথে যোগাযোগ রাখবো। নারায়ণগঞ্জের সাংবাদিকদের সাথে আমার যেই অন্তরঙ্গ সম্পর্ক তৈরী হয়েছে তা আগামী দিনেও অব্যাহত থাকবে। আপনারা আপনাদের দায়িত্ব যেভাবে পালন করে আমাকে সহায়তা করেছেন তা নিঃসন্দেহে অনস্বীকার্য। আপনারা নতুন ডিসিকেও একই ভাবে সহযোগীতা করবেন বলে আমার বিশ্বাস।
সভায় উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দরা দীর্ঘ ৩ বছর দায়িত্ব পালন করা জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন এবং তার সাহসী কর্মকান্ড অব্যাহত রাখার পরামর্শ দেন। আগামী দিনে নারায়ণগঞ্জের সাথে যোগাযোগ রেখে ভ্রাতৃত্ব বজায় রাখারও অনুরোধ জানান সাংবাদিকরা।
সভায় বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে প্রানবন্ত হয়ে উঠে পুরো অনুষ্ঠান। সাংবাদিক ও জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অনুভূতি ব্যাক্ত করে আবেগঘন পরিবেশের তৈরী হয়। সভার ফাঁকে ফাঁকে জেলা প্রশাসকের উদ্যোগে আয়োজিত র‌্যাফেল ড্র এবং সংগীত অনুষ্ঠান প্রানবন্ত করে তুলে পুরো অনুষ্ঠানকে। এসময় জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এম আসলাম র‌্যাফেল ড্র বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন। দীর্ঘদিন পর এমন আয়োজন দেখে সকলেই মনমুগ্ধ ভাবে অনুষ্ঠান উপভোগ করেন।

Loading...

Check Also

ধেয়ে আসছে বন্যার পানি

  শরীয়তপুর সংবাদদাতা শরীয়তপুরে ধেয়ে আসছে বন্যার পানি। দ্রুতগতিতে তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চল। জাজিরা, নড়িয়া ও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *