Home / অপরাধ / আদালতে তানভীরের স্বীকারোক্তি: ক্ষোভ থেকেই হত্যা

আদালতে তানভীরের স্বীকারোক্তি: ক্ষোভ থেকেই হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২ জুন : মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানাকে (৩৫) হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মসজিদের ইমাম তানভীর আলম (৩০)। গত শুক্রবার (৩১ মে) বিচারিক হাকিম হরিদাস কুমারের খাস কামরায় ১৬৪ ধারায় তিনি এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়।

তানভীর সিলেটের জকিগঞ্জ উপজেলার ছিল্লারকান্দি গ্রামের ময়নুল ইসলামের ছেলে। চার মাস আগে নিহত আবিদা সুলতানার পারিবারিক মসজিদের ইমাম হিসেবে চাকরি নেন তানভীর।

মৌলভীবাজার সদর মডেল থানায় শনিবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম সংবাদ সম্মেলন করে স্বীকারোক্তির বিষয়টি সাংবাদিকদের জানান।

পুলিশ জানায়, ইমাম তানভীর হত্যাকাণ্ডের বিস্তারিত বর্ণনা দিয়েছেন। ক্ষোভ থেকে একাই হত্যা করেছেন জানিয়ে তানভীর জবানবন্দিতে বলেছেন, মসজিদের গাছ কাটা ও বিভিন্ন ইস্যুতে ঘটনার দিন আবিদার সঙ্গে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। তখন পানির ফিল্টারের ঢাকনা সামনে ছিল। ওই ঢাকনা দিয়ে সজোরে মাথায় আঘাত করেন তানভীর। আঘাতে আবিদা অজ্ঞান হয়ে পড়লে মুখ ও গলা কাপড় দিয়ে পেঁচিয়ে হত্যা করে।

উল্লেখ্য রোববার (২৬ মে) মধ্যরাতে বড়লেখায় ঘরের ভেতর থেকে নারী আইনজীবী আবিদা সুলতানার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে বড়লেখা থানায় চারজনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন আবিদার স্বামী মো. শরিফুল ইসলাম বসুনিয়া।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

অ্যাপলে চাকরি করেন ২৪ লাখ মানুষ

তথ্য প্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : যুক্তরাষ্ট্রের ৫০টি রাজ্যে ২৪ লাখ মানুষের কর্মসংস্থান করেছে অ্যাপল। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *