Home / অপরাধ / প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক:-
বগুড়ার শেরপুর উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্থানীয় এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ শুক্রবার একজনকে আটক করেছে পুলিশ।
এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় দুজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। ওই দুই আসামি হলো জামাল শেখ (১৬) ও শাহ জামাল (২৮)। মামলার পর অভিযান চালিয়ে জামাল শেখকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
জানা যায়,শেরপুরের ভবানীপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র মো. জামাল শেখ দীর্ঘদিন ধরে অন্য মাদ্রাসার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছেন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হয়নি ওই ছাত্রী। গত সোমবার রাতে ওই ছাত্রী টিউবয়েলে অজু করতে গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা জামাল শেখ ও তার সহযোগী শাহ জামাল ওই ছাত্রীকে মুখ চেপে ধরে পাশের একটি সবজির ক্ষেতে নিয়ে যায়। এরপর সেখানে জামাল শেখ তাকে ধর্ষণ করে এবং বিষয়টি যাতে জানাজানি না হয় সেজন্য হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি খুলে বললে পরিবারের লোকজন পরের দিন মঙ্গলবার স্থানীয় ইউপি সদস্য শামীমকে জানায়। পরে ওই ইউপি সদস্য তাদেরকে আইনের আশ্রয় নিতে বলেন। গতকাল বৃহস্পতিবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শেরপুর থানায় মো. জামাল শেখ ও শাহ জামালের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ বিষয়ে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম বলেন, ‘ধর্ষককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

Loading...

Check Also

সিদ্ধিরগঞ্জে দুই ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সিদ্ধিরগঞ্জে দুই কিশোরী চাচাতো বোনকে ফুঁসলিয়ে নিয়ে দুই বখাটে ২০ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *