Home / জাতীয় / কমলাপুর স্টেশনে আগুন

কমলাপুর স্টেশনে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২৪ মে : বড় ধরনের আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেল কমলাপুর রেলওয়ে স্টেশন। স্থানীয়রা দ্রুত আগুন নিভিয়ে ফেলায় কোনো হাতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রতক্ষ্যদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কমলাপুর স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন জ্বলে ওঠে। সঙ্গে সঙ্গে রেলওয়ে পুলিশ, নিরাপত্তাবাহিনী ও আনসার সদস্যদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় একজন ফায়ারম্যান স্টেশনে উপস্থিত ছিলেন। তিনি ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যান ট্রেনে করে বাড়ি যাওয়ার জন্য। অবশ্য খিলগাঁও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই আগুন পুরোপুরি নিভে যায়।

বৃহস্পতিবার রাতে রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন মজুমদার বলেন, ‘আগুন লাগার ঘটনায় রেলওয়ের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগুনে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। আগুন লাগার ১২/১৫ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণে আসে। কিছু আসবাবপত্র ও কাগজপত্র পুড়ে গেছে।’

সরেজমিন দেখা যায়, আগুনের সূত্রপাত মাস্টারের রুমের পাশেই ভিআইপি বা প্রথম শ্রেণির যাত্রীদের বিশ্রামাগার রয়েছে। এর পাশেই আবার স্টেশন ম্যানেজারের রুম। পেছনের দিকেই রয়েছে কয়েকটি দোকান। সেক্ষেত্রে বড় ধরনের দুর্ঘটনাও ঘটতে পারতো বলে স্থানীয়রা শঙ্কা প্রকাশ করেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

সর্বোচ্চ বাজেটের ছবিতে হৃত্বিক-দীপিকার সঙ্গে ফিরছেন প্রীতি

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : আরও একটি ছবিতে জুটি বাঁথতে চলেছেন হৃত্বিক-দীপিকা। আশির দশকের জনপ্রিয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *