Home / খেলাধুলা / দেশে ফিরছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

দেশে ফিরছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৯ মে : বাংলাদেশের শিরোপা জয়। তারপর পুরস্কার বিতরণী ও ফটো সেশন। মাঠেই যতটুকু আনন্দ। এরপর টাইগারদের আর সুযোগ মেলেনি আনন্দ উপভোগের।

মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবালদের ব্যস্ততা আরও বেশি। শুক্রবার রাতেই যে ফ্লাইট ধরতে হবে তাদের। আর বাকিদের রাতে না হলেও শনিবার ফ্লাইট। তাই তাদের ছিল হোটেলে ফেরার তাড়া। গোছগাছের ব্যাপার আছে যে।

বৃষ্টির কারণে ডাবলিনে নির্ধারিত সময়ের বেশ পরে ম্যাচ শেষ হয়। বৃষ্টি বাধ সাধলেও শিরোপাটা ঠিকই নিজের করে নেয় টাইগাররা। এবার বিশ্বকাপ মিশন।

ত্রিদেশীয় সিরিজ আর বিশ্বকাপ মিলিয়ে আড়াই মাসের সফরে বাংলাদেশ দল। দীর্ঘ এই সময়ে বিসিবি একটি ঐচ্ছিক ছুটি কাটানোর সুযোগ দিয়েছিল টাইগারদের। সেই ছুটি নিয়েছেন মাশরাফি ও তামিম। তাই খেলা শেষে শুক্রবারই ডাবলিন ছাড়েন অধিনায়ক। তার সঙ্গে আছেন বিশ্বকাপ দলে না থাকা ইয়াসির আলি, ফরহাদ রেজা, নাঈম হাসান ও তাসকিন আহমেদ।

অপরদিকে ডাবলিন থেকে তামিম যাবেন দুবাই। সেখানে তার পরিবার আগে থেকেই থাকবে। ছুটি শেষে বুধবার লন্ডনে যাবেন মাশরাফি-তামিম। বৃহস্পতিবার লন্ডনে বিশ্বকাপের সব অধিনায়ককে নিয়ে আইসিসির একটি আয়োজনে অংশ নেবেন বাংলাদেশ অধিনায়ক।

বিশ্বকাপ স্কোয়াডের বাকি ১৩ জন শনিবার ডাবলিন থেকে লন্ডন হয়ে যাবেন লেস্টারে। সেখানে বিরতি দিয়ে তিন দিন অনুশীলন করবেন। এরপর যাবেন কার্ডিফে।

২ জুন শুরু হবে বিশ্বকাপের মাঠে বাংলাদেশের লড়াই। এদিন ওভালে বাংলাদেশের প্রতিপক্ষ হবে দক্ষিণ আফ্রিকা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

শুরুর সাথে মিললো না শেষ, ইংল্যান্ডের লক্ষ্য ২৮৬

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের জুটিতে দারুণ শুরুর পর মিডল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *