Home / ফোকাস / অভিনব রূপে কান চলচিত্র উসৎবে ধরা দিলেন দীপিকা

অভিনব রূপে কান চলচিত্র উসৎবে ধরা দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৯ মে : একের পর এক দুর্দান্ত আউটফিটে ছক্কা হাঁকিয়েই চলেছেন দীপিকা পাড়ুকোন। এয়ারপোর্ট লুকের জন্য দীপিকা বেছে নিয়েছিলেন হেড টু টো ডেনিম আউটফিট। সঙ্গে ব্লাড রেড হিলস ছিল নজরকাড়া।

প্রথম রেড কার্পেট অ্যাপিয়ারেন্সেও চমকে দিয়েছিলেন দীপিকা। সাদা গাউনের সঙ্গে ছিল বিশাল বড় একটি বো…টেনে বাঁধা চুল..আর দীপিকার মহোময়ী হাসি। সব মিলিয়ে তিনি জিতে নিয়েছিলেন লাল কার্পেটের লাইমলাইট। দ্বিতীয় দিন সকাল থেকেই পরপর ড্রেস চেঞ্জ করলেন মিসেস রণবীর সিং। ফোটোশ্যুটের জন্য চারটি পোশাক বেছে নিলেন তিনি।

প্রথম পোশাকটি ছিল সাদা-নীল ব্লেজারের সঙ্গে অরেঞ্জ হিলস। সানগ্লাস আর ক্যাজুয়াল হেয়ার। পরের শুটে বেছে নিয়েছিলেন কালো নেটের গাউন। সঙ্গে লাইম গ্রিন অ্যানিম্যাল প্রিন্টের ম্যাচিং ব্যাগ আর কালো স্নিকার্স নজর কেড়েছিল।

এরপর বেছে নিলেন সাদা লেসের টপ আর সাদা প্যান্ট। ট্রান্সপারেন্ট রাউন্ড গ্লাস চশমায় দুর্দান্ত দেখতে লাগছিল তাকে। শেষে পরেছিলেন সাদা-হলুদ-মেরুন-কালোয় লং ড্রেস।

অবশেষে রেড কার্পেট। সেখানেই তাক লাগিয়ে দিলেন মস্তানি। লাইম গ্রিন গাউন সঙ্গে মাথায় পিঙ্ক পাগড়ি… দারুন লাগছিল দীপিকাকে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : পুলিশ সুপার পদমর্যাদার ২০ কর্মকর্তাকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি দেয়া ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *