Home / জাতীয় / প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জাবি ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জাবি ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ-
আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুভেচ্ছা মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে প্রায় শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে একটি শুভেচ্ছা মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থান প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সংক্ষিপ্ত সমাবেশে সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘১৯৮১ সালের এ দিনে আমাদের প্রিয় নেত্রী ও মমতাময়ী মা দেশরত্ন শেখ হাসিনা এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য এসেছিলেন। সে সময় সামরিক শাসনের অবসান ঘটিয়ে এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেন। দেশের মানুষের অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো দেশরত্নের ত্যাগ আজও অব্যাহত রয়েছে। সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বলেন, দেশরত্ন শেখ হাসিনা গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। তিনি সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। দেশ ও মানুষের কল্যাণে নিরলস পরিশ্রম করেছেন যা আজও অব্যাহত আছে। জাবি ছাত্রলীগ বঙ্গবন্ধু কন্যার হাতকে সদা শক্তিশালী রাখতে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করতে প্রস্তুত আছে।

Loading...

Check Also

গোবর নিয়ে বিরোধ, সাংবাদিক ও তার ভাইকে গুলি করে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ভারতের উত্তরপ্রদেশের একটি দৈনিক পত্রিকার সাংবাদিক আশিস জানওয়ানি ও তার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *