Home / বিনোদন / নায়িকা জলির আংটি বদল

নায়িকা জলির আংটি বদল

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমা পাড়ায় চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। পরে জানা গেলো আসল খবর গুঞ্জন না, সত্যি সত্যিই বিয়ে করতে যাচ্ছেন তিনি। বৃহস্পতিবার(১৬ মে) সন্ধ্যায় পাত্র আরাফাতের সঙ্গে আংটি বদল সম্পন্ন হয়েছে তার। আংটি বদল হওয়ার পর হবু বরের সঙ্গে ফেসবুকে ছবি পোস্ট করেন জলি। ছবিতে নায়িকার আঙুলে নতুন আটিং দেখা গেছে। ছবির ক্যাপশনে গট ম্যারিড লেখা ছিলো। অনেকেই ধরে নিয়েছিলেন বিয়ে হয়ে গেছে জলির।

কিন্তু এ বিষয়ে জলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের নিকেতনের বাসায় দুই পরিবারের উপস্থিতিতে আংটি বদলের কাজ সম্পন্ন হয়েছে। গতকাল। বিয়ের তারিখ এখনো ঠিক হয়ানি। ঠিক হলে তবেই জানাতে পারবো। ফেসবুক আমি তেমন বুঝি না, যার কারণে ভুলভ্রান্তি হয়েছে। জলি জানান, পাত্র আরাফাত রহমান কিশোরগঞ্জের ভৈরবে। রাজধানীর ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টসে (ইউল্যাব) ব্যাচেলর পড়ছেন পাশাপাশি বাবার ব্যবসদা দেখাশোনা করছেন। পাঁচ বছরের প্রণয় থেকে পরিণয়ের দিকে গাড়াচ্ছে সম্পর্ক।

জলির অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র অঙ্গার ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় জলির অভিষেক ঘটে। বর্তমানে নিরবের বিপরীতে ‘অফিসার রিটার্ন্স’ ও ‘ডেঞ্জার জোন’ চলচ্চিত্র দু’টি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Loading...

Check Also

নর্দমার পাশে মেহজাবিনের বেহাল দশা!

বিনোদন ডেস্কঃ- ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনকে নর্দমার পাশে কালো শাড়ীতে ময়লা পানির ধারে পাগলীর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *