Home / বিনোদন / গান গাইবেন না ব্রিটনি স্পিয়ার্স

গান গাইবেন না ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক

নব্বই দশকের শেষের দিকে আমেরিকান পপ জগতে আবির্ভাব হয়েছিলো ব্রিটনি স্পিয়ার্সের। নিজের সৌন্দর্য ও স্টেজ পারফর্ম্যান্সের মাধ্যেমে পপ গানকে নিয়ে গিয়েছিলেন এক অনন্য উচ্চতায়। ১৯৯৯ সালে বাজারে আসে তার প্রথম অ্যালবাম ‘বেবি ওয়ান মোর টাইম’। রেকর্ড সংখ্যাক কপি বিক্রি হওয়ার গৌরব অর্জন করেছিলো অ্যালবামটি।

এবার হঠাৎ করেই দুনিয়া জুড়ে ছড়িয়ে থাকা ব্রিটনির ভক্তদের জন্য আসলো দুঃসংবাদ। আর কখনোই নাকি গানের পারফর্ম করতে পারবেন না প্রিয় এই শিল্পী। এমন খবর জানিয়েছে খোদ ব্রিটনির ম্যানেজার নিজেই। ব্রিটনির ব্যাক্তিগত ম্যানেজার ল্যারি রুডলফ জানান, আমার জীবনের অর্ধেক সময় আমি পার করেছি ব্রিটনির দেখা শোনার জন্য। ব্রিটনির প্রথম অ্যালবাম প্রকাশ হতে এখন পর্যন্ত ওর পেছনে ছায়ার মতো ছিলাম। সে অনেক টা আমার মেয়ের মতো। কিন্তু সম্প্রতি সে ভীষণ মানসিক বিপর্যয়ে ভুগছে । আর যে কারণে লাস ভেগাসে বসবাসরত বাড়িটিও বিক্রি করে দিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

কারণ হিসেবে রুডলফ বলেন, ব্রিটনির বাবা জ্যামি স্পিয়ার্স ব্রিটনির জীবনে অযাচিত হস্তক্ষেপ করছেন। তার ইচ্ছার বিরুদ্ধে তাকে মানসিক চিকিৎসার জন্যে জোর দিয়ে তার জীবনকে বিষিয়ে তুলেছেন, এ নিয়ে লস এঞ্জেলসের আদালতে মামলাও নাকি চলছে।

ব্রিটনির পক্ষে অবশ্যে কথা বলেছেন তার মা লিন। আদালতের কাছে তার মা লিন জানিয়েছেন, ব্রিটনির উপর তার বাবার এ হস্তক্ষেপ বন্ধ হওয়া উচিত, কারণ ব্রিটনি এখন যথেষ্ট প্রাপ্ত বয়স্ক হয়েছে। ২০০২ সালে ব্রিটনি বাবা জেমি স্পিয়ার্সের সাথে তার মা লিন স্পিয়ার্সের বিবাহ বিচ্ছেদ ঘটে।

Loading...

Check Also

সংস্কৃতি খাতের বাজেট নিয়ে হতাশা

বিনোদন ডেস্ক কোন খাতে কেমন বাজেট নির্ধারণ করা হয়েছে? তা কতটা যৌক্তিকভাবে নির্ধারণ করা হয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *