Home / অপরাধ / কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ, গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ

কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ, গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৭ মে : কুমিল্লার বুড়িচং উপজেলার মনিপুর গ্রামে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী দুপুরে ধর্ষক কবির হোসেনকে (৩৭) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে মনিপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। এ ব্যাপারে রাতে বুড়িচং থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল রংপুরের ভ্যান চালক হামিদ মিয়া। তার স্ত্রী অন্যত্র থাকায় সে তার সন্তান নিয়ে ওই বাড়িতে বসবাস করতো। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে সে ভ্যান নিয়ে বের হলে প্রতিবেশী মৃত আব্দুল আজিজের ছেলে কবির হোসেন বেলা আনুমানিক ১০টার দিকে হামিদ মিয়ার ঘরে ঢুকে তার ৯ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে শিশুটি বাড়ির বাইরে এসে কান্নাকাটি করতে থাকলে বিষয়টি প্রতিবেশীদের মাঝে জানাজানি হয়। এরপর গ্রামবাসী খোঁজাখুজি করে দুপুর আনুমানিক ২টায় বাড়ির পাশ থেকে কবিরকে আটক করে গণপিটুনি দিয়ে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। এদিকে ঘটনার খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবদুল্লাহ আল মামুন, বুড়িচং থানার ওসি আনোয়ারুল হকসহ থানা পুলিশ ঘটনাস্থলে যান।

রাত ৮টায় বুড়িচং থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক কবির হোসেনকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।’

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

এসএসসিতে জিপিএ-৫ শীর্ষে এবারও ঢাকা বোর্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সারা দেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় পাসের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *