Breaking News
Home / অপরাধ / র‌্যাবের পৃথক মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১১

র‌্যাবের পৃথক মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১১

নিজস্ব প্রতিবেদকঃ-
শ্যামপুর, বংশাল এবং নারায়ণগঞ্জের সোনারগাঁও পৃথক অভিযান চালিয়ে ১১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০) এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৩৫৫ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। গতকাল র‌্যাব ১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে দুটি পৃথক অভিযান চালিয়ে বংশাল থেকে ১৫০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৮টি মুঠোফোন ও মাদক বিক্রির ২১০০ টাকা জব্দ করা হয়। একই সময় নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ১০৫ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলোÑ মো. সুমন সরকার (২৮), মো. হারুন (৪৫), মো. হিমেল (২৫), ফয়সাল (২৮), মোছা. তানহা (২৪), মো. হৃদয় (২১), মো. ফারুক (২৮), মো. সাইফুল ইসলাম জনি (২৫)।
র‌্যাবের অন্য একটি অভিযানিক দল গতকাল বুধবার কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বি ও স্কোয়াড কমান্ডার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মো. পলাশ (২৪), মো. রিপন (২৪), মো. রাব্বি (২৫)। এসময় তাদের কাছ থেকে চারটি মুঠোফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Loading...

Check Also

বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক বান্দরবানের সদর উপজেলায় জেলা পুলিশের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। শুক্রবার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *