Home / ফোকাস / যুক্তরাষ্ট্র সফর দিয়ে মাইলসের চার দশক উদযাপন শুরু

যুক্তরাষ্ট্র সফর দিয়ে মাইলসের চার দশক উদযাপন শুরু

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৩ মে : এদেশের ব্যান্ড ইতিহাসে ‘মাইলস’ অন্যতম একটি নাম। আশির দশকে যাত্রা শুরু করা এই ব্যান্ডটি পার করলো চার দশক। অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা এই ব্যান্ডটি নিজেদের ৪০ বছর উদযাপনের যাত্রা শুরু করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র সফরের মধ্য দিয়ে।

এই সফরে ৮টি কনসার্টে অংশ নেবে মাইলস। যুক্তরাষ্ট্র সফরের পাশাপাশি আরো কয়েকটি দেশে টানা কনসার্ট করার পরিকল্পনা রয়েছে ব্যান্ডটির। এমনটা গণমাধ্যমে জানান ব্যান্ডের অন্যতম সদস্য শাফিন আহমেদ।

চার দশক উদযাপনের এই আয়োজনের সমাপ্তি হবে ঢাকার কনসার্টের মধ্য দিয়ে। এই কনসার্টগুলোর আয়োজক যুক্তরাষ্ট্র প্রবাসী সঙ্গীতশিল্পী তানভীর শাহীন। মাইলস ব্যান্ডের বর্তমান সদস্যরা হলেন শাফিন আহমেদ, হামিন আহমেদ, মানাম আহমেদ, তূর্য ও জুয়েল। দীর্ঘ সঙ্গীত যাত্রায় এই ব্যান্ডটি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছে।

ব্যান্ডের উল্লেখযোগ্য গানগুলো হলো ফিরিয়ে দাও, প্রথম প্রেমের মতো, প্রথম কবিতা এসে, ভুলবো না তোমাকে, চাঁদ তারা সূর্য, স্বপ্নভঙ্গ, আর কতকাল খুঁজবো তোমায়, পলাশীর প্রান্তর, পাহাড়ি মেয়ে, অনাবিল বিশ্বাসে, ভালোবেসো না, জ্বালা জ্বালা, ধিকি ধিকি, সে কোন দরদীয়া ও হ্যালো ঢাকা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

স্পিনেই অষ্ট্রেলিয়ার ভাগ্য দেখছেন পন্টিং

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২৪ মে : ১৯৯৬ থেকে ২০১১ পর্যন্ত পাঁচটি বিশ্বকাপ খেলেছেন তিনি। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *