Home / খেলাধুলা / ২ মিনিটেই শেষ আইপিএল ফাইনালের সব টিকিট!

২ মিনিটেই শেষ আইপিএল ফাইনালের সব টিকিট!

ক্রীড়া ডেস্ক :
২ মিনিটেই শেষ আইপিএল ফাইনালের সব টিকিট!
কেউ কেউ বলেন, আইপিএলের জনপ্রিয়তা বিশ্বকাপের চেয়েও বেশি। সেটিই কি সত্যি? তর্ক হতেই পারে। তবে এবারের আইপিএলের ফাইনালের টিকিট নিয়ে যা হলো, শুনলে অনেকের চোখ কপালে উঠবে।

রোববার হায়দরাবাদে হবে আইপিএলের ফাইনাল। যে ম্যাচের টিকিট ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) বিক্রি শুরু করে মঙ্গলবার। শুরু আর শেষের সময়টায় পার্থক্য কতটুকু জানেন? মাত্র ১২০ সেকেন্ড।

হ্যাঁ, বিক্রি শুরুর মাত্র ২ মিনিটের মাথায়ই আইপিএল ফাইনালের সব টিকিট বিক্রি হয়ে গেছে। তবে টিকিট বিক্রির পর শুরু হয়েছে নতুন বিতর্ক, উঠেছে নানা প্রশ্ন।

আসলেই কি দর্শকদের উম্মাদনা, নাকি টিকিট বিক্রিতে রয়েছে কোনো শুভঙ্করের ফাঁকি? এ প্রশ্নটা উঠছে জোরেসোরেই। এত বড় একটা টুর্নামেন্টের টিকিট কিভাবে ২ মিনিটেই শেষ হয়ে যায়, সেটি নিয়েও প্রশ্ন উঠেছে।

ফাইনালের ভেন্যু উপ্পল স্টেডিয়ামে আসন আছে ৩৯ হাজার। সাধারণত এর মধ্যে ২৫ থেকে ৩০ হাজার টিকিট বিক্রি করা হয়। কিন্তু এবার ঠিক কতগুলি টিকিট বিক্রি করা হয়েছে, তা নিয়ে আগে থেকে কিছুই ঘোষণা করেনি বিসিসিআই। হঠাৎ টিকিট বিক্রি শুরু করে, আর তার ২ মিনিটের মধ্যেই দেখায় সব টিকিট শেষ।

এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন এক কর্তাও। তিনি বলেন, ‘এটা বিভ্রান্তিকর একটা বিষয়। কেন এভাবে দর্শকদের ম্যাচ থেকে বঞ্চিত করা হলো, তার উত্তর বিসিসিআইকে দিতে হবে।’

এদিকে, আইপিএলের টিকিট বিক্রির দায়িত্বে থাকা সংস্থা, ইভেন্টস নাও-এর কর্তা সুধীর রেড্ডি জানিয়েছেন, তারা বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলতে পারবেন না। বিসিসিআই এ সব কিছুর এখতিয়ার রাখে বলে প্রশ্ন এড়িয়ে যান তিনি।

Loading...

Check Also

করোনা পেরিয়ে আলোর ঝলকানি

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : বরুসিয়া ডর্টমুন্ডের জন্য ৮১ হাজার দর্শকের এক স্লোগাণ,‘ইউ উইল নেভার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *