Home / খেলাধুলা / পয়েন্ট তালিকায় এক নাম্বারে বাংলাদেশ

পয়েন্ট তালিকায় এক নাম্বারে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

বোঝাই যাচ্ছিল, বৃষ্টি থামলেও এই ম্যাচ শুরু করা কঠিন হবে। শেষ পর্যন্ত পরিত্যক্তই ঘোষণা করা হলো ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি। ডাবলিনে মালাহাইডের দ্য ভিলেজে ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচ ছিল এটি। ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। তার আধা ঘন্টা আগে টস হবার কথা। সেটা হয়নি।

বৃষ্টির কারণে মাঠ পানিতে সয়লাব। তারপরও অনেকটা সময় অপেক্ষা করা হয়েছে। তবে শেষ পর্যন্ত আম্পায়াররা সিদ্ধান্ত নিয়েছেন, ওভার কমিয়েও এখানে খেলা সম্ভব নয়। ম্যাচটি তাই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ত্রিদেশীয় সিরিজে দুই দলের শুরুটা হয়েছে দুই রকম। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলাদেশ।
মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে ৮ উইকেট আর ৩০ বল হাতে রেখে। আর প্রথম ম্যাচে এই ক্যারিবীয়দের কাছে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক আয়ারল্যান্ড।
জিতলে ৪ পয়েন্ট। সে হিসেবে এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই ২ পয়েন্ট করে পেয়েছে। তাতে দুই ম্যাচে বাংলাদেশের দাঁড়িয়েছে ৬ পয়েন্ট। এখন মাশরাফির দল তালিকায় এক নাম্বারে।

২ ম্যাচে ১টি বোনাস পয়েন্টসহ ৫ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ দুইয়ে। আর সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তিন নাম্বারে আয়ারল্যান্ড।

Loading...

Check Also

ভারত সিরিজের জন্য ভেন্যু ঘোষণা করলো অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : করোনাভাইরাস বিপর্যয়ের কারণে বিশ্বজুড়ে ক্রিকেট হয়ে আছে একদম স্থবির। ক্রিকেট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *