Home / খেলাধুলা / কোহলির সঙ্গে কথা কাটাকাটি, লাথি মেরে দরজা ভাঙলেন আম্পায়ার

কোহলির সঙ্গে কথা কাটাকাটি, লাথি মেরে দরজা ভাঙলেন আম্পায়ার

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ৯ মে : এবারের আইপিএলে ক্রিকেটারদের সঙ্গে আম্পায়ারদের সম্পর্ক যেন তলানিতে গিয়ে ঠেকেছে। যার সর্বশেষে নিদর্শন দেখা গেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম হায়দরাবাদ ম্যাচে। শেষ ওভারে নো-বল নিয়ে বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার নাইজেল লং। ম্যাচ শেষে মেজাজ হারিয়ে দরজাই ভেঙে দেন ব্রিটিশ আম্পায়ার।

লিগ পর্ব শেষে প্লে-অফের খেলাও শুরু হয়ে গেছে। অথচ বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচ নিয়ে যেন বিতর্ক মিটছেই না। এবার বিতর্কের কেন্দ্রে পরিচিত মুখ, আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার নাইজেল লং। ৪ মে চিন্নাস্বামীতে আরসিবি বনাম হায়দরাবাদ ম্যাচে হায়দরাবাদ ইনিংসের শেষ ওভারের ঘটনা। উমেশ যাদবের বল নো-ডাকেন নাইজেল লং। সেখান থেকে বিতর্কের সূত্র।

আম্পায়ারের এই সিদ্ধান্তের প্রতিবাদ জানাতে ছুটে আসেন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে উমেশ যাদবও। এই দুই জনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন নাইজেল লং। আসলে জায়ান্ট স্ক্রিনে দেখা যায় উমেশের যাদবের বলটি নো ছিল না। কিন্তু আম্পায়ার লং তার সিদ্ধান্ত পরিববর্তন করেননি। এরপর হায়দরাবাদের ইনিংস শেষে কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের আম্পায়ার্স রুমের দরজায় জোরে লাথি মারেন লং। এর ফলে আম্পায়ার রুমের দরজাও ভেঙে যায়।

গোটা বিষটিকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে ব্যাখ্যা দিয়েছেন, কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সুধাকর রাও। জানা গেছে, আম্পায়ার্স রুমের দরজা ভাঙার জন্য পাঁচ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়েছেন নাইজেল লং।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

করোনামুক্ত না হওয়া পর্যন্ত জনগণের পাশে থাকবেন আওয়ামী লীগ কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : করোনা সংকটে জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *