Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশের সামনে ২৬২ রানের লক্ষ্য

বাংলাদেশের সামনে ২৬২ রানের লক্ষ্য

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ৮ মে : দ্রুত দুই উইকেট হারালেও রানের গতি তেমন কমেনি ওয়েস্ট ইন্ডিজের। শেই হোপ ও রোস্টন চেইসের জুটি এগিয়ে নিয়ে যেতে থাকে দলকে। এসময় বাংলাদেশের জন্য যেটা দরকার ছিল সেই কাজই করে দেখান মাশরাফি বিন মুর্তজা। রোস্টন চেইসকে ফিরিয়ে শতরানের জুটি ভাঙেন তিনি। ২ বলে দুই চার ও এক ছক্কায় ৫১ রান করে ফিরে যান চেইস। ভাঙে ১১৫ রানের জুটি।

তবে যে উইকেটের সবচেয়ে দরকার ছিল সেই হোপকেও ফেরান বাংলাদেশ অধিনায়ক। ১১ চার ও এক ছক্কায় ১০৯ রান করে ফিরে যান শেই হোপ।

মাশরাফির তাণ্ডব এখানেই শেষ নয়। এরপরের বাংলাদেশ অধিনায়কের শিকার হন জেসন হোল্ডার। এ নিয়ে তিন তিনটি উইকেট শিকার করেন মাশরাফি। এসময় ওয়েস্ট ইন্ডিজের স্কোর ৫ উইকেটে ২১১ রান।

ক্যারিবীয় শিবিরে পরের আঘাতটি করেন মোহাম্মদ সাইফ উদ্দিন। অভিষিক্ত শেন ডাওরিচকে ফিরিয়ে দিয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। ৮ বলে ৬ রান করেন ডাওরিচ।

আজকের ম্যাচে প্রথম দিকে মুস্তাফিজুর রহমান তেমন কিছু করতে পারেননি। তবে শেষের দিকে জোনাথন কার্টারকে সাজঘরে ফেরান তিনি। মুস্তাফিজের পর আবারও উইকেট শিকার করেন মোহাম্মদ সাইফ উদ্দিন। তিনি বোল্ড করে ফিরিয়ে দেন কেমার রোচকে।

বোলিংয়ে এসে আবারও উইকেট পান মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসার অ্যাশলি নার্সকে সাজঘরে পাঠান। ১৭ বলে এক ছক্কায় তিনি করেন ১৯ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ২৬১ রান করে ওয়েস্ট ইন্ডিজ।

মঙ্গলবার ডাবলিনের ‘ক্লন্টারফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে’ টস হেরে বোলিংয়ে যায় বাংলাদেশ। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলছে টাইগাররা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

দারাজে ১১.১১ ক্যাম্পেইনে প্রথম ঘণ্টায় সাড়ে ৮ কোটি টাকার পণ্য বিক্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ব্যাপক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মত উদযাপন করল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *