Home / জেলার খবর / বশেমুরবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

বশেমুরবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বর্ষবরণ উৎসব-১৪২৬ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। গত রোববার ক্যাম্পাস চত্বরে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, মঙ্গল শোভাযাত্রা, পান্থা উৎসব ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এদিন সকাল ৯টায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সকাল সাড়ে ১০টায় থেকে দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস চত্বরে সাংস্কৃতিক অনুুষ্ঠানের আয়োজন করা হয়। এ বছর বাংলা ১৪২৬ বর্ষবরণ উদযাপন কমিটির সভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ড. হাসিবুর রহমান-এর সার্বিক তত্ত্বাবধানে বর্ষবরণ অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য পান্তা ভাত, ডাল, মাছ ও ভর্তার ব্যবস্থা রাখা হয়। এরপর বিকাল সাড়ে ৪টায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিভিন্ন গ্রাম্য খেলার আয়োজন করা হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয় চত্বরে নিজ নিজ স্টলে বিভিন্ন পণ্য প্রদর্শন করে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Loading...

Check Also

মুকসুদপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

গোপালগঞ্জ প্রতিনিধি : খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে জাতীয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *