Home / জেলার খবর / বশেমুরবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

বশেমুরবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বর্ষবরণ উৎসব-১৪২৬ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। গত রোববার ক্যাম্পাস চত্বরে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, মঙ্গল শোভাযাত্রা, পান্থা উৎসব ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এদিন সকাল ৯টায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সকাল সাড়ে ১০টায় থেকে দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস চত্বরে সাংস্কৃতিক অনুুষ্ঠানের আয়োজন করা হয়। এ বছর বাংলা ১৪২৬ বর্ষবরণ উদযাপন কমিটির সভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ড. হাসিবুর রহমান-এর সার্বিক তত্ত্বাবধানে বর্ষবরণ অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য পান্তা ভাত, ডাল, মাছ ও ভর্তার ব্যবস্থা রাখা হয়। এরপর বিকাল সাড়ে ৪টায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিভিন্ন গ্রাম্য খেলার আয়োজন করা হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয় চত্বরে নিজ নিজ স্টলে বিভিন্ন পণ্য প্রদর্শন করে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Loading...

Check Also

হালুয়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় পৌরসভার উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *