Home / জেলার খবর / নোয়াখালীতে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

নোয়াখালীতে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদল থেকে অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনে যোগদান করেছেন। গতকাল সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।
সদর সুবর্ণচর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর হাতে ফুল দিয়ে ইতালী বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছেরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান জাবেদ, রেজাউল হক বাহার, খালেদ মঞ্জু, কামাল উদ্দিন প্রমুখ।
বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান আওয়ামী লীগে যোগদান করে এক প্রতিক্রিয়ায় বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে দেশে সু-শাসন নিশ্চিতকরণের মাধ্যমে তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে উন্নয়ন অব্যাহত রেখেছেন। একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে নোয়াখালীতে মানুষ শান্তি-শৃঙ্খলায় বসবাস করতে পারছে। সময়ের পরিবর্তনে এবং দেশের চলমান উন্নয়নে বিএনপিকে সমর্থন দেয়া মনে করেন না তিনি। তাই আওয়ামী লীগে যোগদান করেছেন তারা।

Loading...

Check Also

মুকসুদপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

গোপালগঞ্জ প্রতিনিধি : খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে জাতীয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *