Home / ফোকাস / সালমান-ঐশ্বরিয়ার প্রেমের ছবি ভাইরাল

সালমান-ঐশ্বরিয়ার প্রেমের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৫ এপ্রিল : এক সময়ের বলিউডের জনপ্রিয় জুটি ছিলো সালমান-ঐশ্বরিয়া। একসঙ্গে সিনেমায় অভিনয়ও করেছেন। পেয়েছেন সাফল্য। একটা সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু প্রেমিকের মেজাজের কাছে হার মেনে দূরে সরে যান প্রেমিকা। হঠাৎ করেই তাদের সেই পুরনো প্রেমের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১৯৯৯-এ মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’। সে ছবির সেটেই সালমান-ঐশ্বরিয়ার প্রেম গভীর হয়। তিন বছরের মধ্যেই অর্থাৎ ২০০২ নাগাদ ভাঙন ধরে সে সম্পর্কে। সালমানের বিরুদ্ধে মানসিক এবং শারীরিক অত্যাচারের অভিযোগও তুলেছিলেন ঐশ্বরিয়া।

যদিও সে সব অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন সালমান। কিন্তু ভাঙা সম্পর্ক আর জোড়া লাগেনি। একদিকে অভিষেক বচ্চনকে বিয়ে করে সংসারী হয়েছেন ঐশ্বরিয়া রাই। অন্যদিকে কখনও ক্যাটরিনা কাইফ, কখনও বা লুলিয়া ভানটুরের সঙ্গে সম্পর্কের গসিপে জড়িয়ে পরতে থাকেন সল্লু মিঞা। এতদিন পরে পুরনো ছবি দেখেই নস্ট্যালজিয়ায় ভেসে চলেছেন অনুরাগীরা।

ঐশ্বরিয়া রাই বচ্চন এখন অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখেই আছেন। অন্যদিকে, সালমান খান যে কবে বিয়ে করবেন, সেই ইঙ্গিত সম্ভবত কেউ দিতে পারবে না!

সালমান খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘ভারত’ ছবির শুটিং সদ্যই শেষ করেছেন। ‘দাবাং থ্রি’-তে তার

সঙ্গে জুটি বাঁধবেন সোনাক্ষি সিনহা। এ ছবির শুটিং চলছে। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় ভাইজানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। এ ছাড়া সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী কোরিয়ান সিনেমা ‘ভেটেরান’-এর স্বত্ব কিনে নিয়েছেন। এই সিনেমায়ও দেখা যাবে সালমানকে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

নিরানব্বই শব্দে নিরানব্বই গল্প

বিনোদন ডেস্ক দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ, কথাটি প্রচলন প্রবর্তন এখন আমাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *