Home / বিনোদন / এবার বিজ্ঞাপন নির্মাণ করলেন অঞ্জলি সাথী

এবার বিজ্ঞাপন নির্মাণ করলেন অঞ্জলি সাথী

লিপু খন্দকার : অঞ্জলি সাথী। ঢাকাই চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে তৈরি করেছেন দক্ষ অভিনেত্রী হিসেবে। তারই ধারাবাহিকতায় তিনি স¤প্রতি নির্মাণ করলেন দুটি টিভিসি। সেটি হলো রংধনু গ্রুপের একটি হলো জেএস জুয়েলার্স অপরটি প্রমেক্স সয়াবিন তেলের। অঞ্জলি সাথী এই দুটি বিজ্ঞাপনের পরিচালনা ও অভিনয় করেছেন। বিজ্ঞাপনটি দুটি দেশের সবকটি চ্যানেল প্রচার হচ্ছে। তরুণ এই নির্মাণ অঞ্জলি আমাদের বলেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ভাই আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য তার কাছে আমি চিরকৃতজ্ঞ। কারণ আমি আমার সর্বোচ্চ মেধা দিয়ে এই বিজ্ঞাপন দুটি নির্মাণ করেছি। সামনে আরো কিছু বিজ্ঞাপন নির্মাণের অফারও রয়েছে।
অঞ্জলি সাথী আগামী ২২ এপ্রিল শিল্পকলার চিত্রশালায় অনুষ্ঠিত হতে যাচ্ছে রকমারি সংবাদ স্টারএওয়ার্ড ২০১৮এ মনোনীত হয়েছে। তাকে ফিফটি ফিফটি লাভ চলচ্চিত্রের জন্য এই স্টার এওয়ার্ড দেয়া হচ্ছে বলে তিনি আমাদের জানান।
অঞ্জলির মোট চারটি ছবি মুক্তি পেয়েছে। চার ছবিতে অঞ্জলি নজর কেড়েছেন। বর্তমানে তিনি আরও তিনটি ছবিতে অভিনয় করছেন। অঞ্জলি অভিনীত তিনটি ছবি হচ্ছে ফিফটি ফিফটি লাভ, ডেঞ্জার জোন ও হৃদয় ছোঁয়া দিন।
অঞ্জলি আরো বলেন, আমি সবসময় চাই ভালো গল্প ও নির্মাতার সঙ্গে কাজ করতে। ভালো ছবিতে কাজ করার জন্য সব ধরণের চরিত্রের আমি প্রস্তুত। চাইলে গÐায় গÐায় ছবিতে সাইন করতে পারি। কিন্তু তা করিনা, কারণ মানহীন ছবিতে কাজ করলে ভালো ফিডব্যাক পাওয়া যায়না।
অঞ্জলি অভিনীত প্রথম ছবি রূপ গাওয়াল মুক্তি পায় ২০১৩ সালে, যেখানে নায়ক ছিলেন নিলয়। এরপরের বছর অনেক সাধনার পরে, ফাঁদ, হৃদয় দোলানো প্রেম ছবিগুলো মুক্তি পায়। অভিনেত্রী জানালেন, আরো কয়েকটি ভিন্নধর্মী গল্পের ছবিতে অভিনয়ের কথা চলছে। শিগগির এসব ছবিতে চুক্তিবদ্ধ হয়েই জানাবেন অঞ্জলি।

Loading...

Check Also

মামুট্টিকে কৃতজ্ঞতা জানালেন সানি

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২৩ এপ্রিল : পর্ন জগৎ থেকে নিজেকে গুটিয়ে নিয়ে বলিউডে থিতু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *