Home / ফোকাস / দ্বৈত চরিত্রে জানভি?

দ্বৈত চরিত্রে জানভি?

বিনোদন ডেস্ক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ৯ এপ্রিল : বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। গত বছর ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। সিনেমাটিতে জানভির বিপরীতে অভিনয় করেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটির সাফল্যের পাশাপাশি দর্শকের প্রশংসা কুড়িয়েছেন জানভি।

সম্প্রতি প্রযোজক দিনেশ বিজন হরর-কমেডি ঘরানার সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘রুহ আফজা’ নামে এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জানভি কাপুর ও রাজকুমার রাও। এদিকে গুঞ্জন উড়ছে, সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন জানভি কাপুর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বনি কাপুরের ঘনিষ্ঠ একজন তাকে পরামর্শ দিয়েছেন—ক্যারিয়ারের শুরুতে জানভির দ্বৈত চরিত্রে অভিনয় করা ঠিক হবে না। কারণ ‘চালবাজ’ সিনেমায় শ্রীদেবীর দ্বৈত চরিত্রের সঙ্গে জানভির অভিনয়ের তুলনা করে সমালোচনা হতে পারে, এতে জানভির ক্ষতি হবে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘‘কাপুর পরিবারে তার প্রজন্ম থেকে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করবেন জানভি। এর আগে ‘কৃষান কানাইয়া’ সিনেমায় অনিল কাপুর এবং ‘চালবাজ’ সিনেমায় শ্রীদেবী দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। জানভি তার অভিনয়ে স্বকীয়তা রাখবে, সে তার মাকে অনুসরণ করবে না।’’

এছাড়া ধর্মা প্রোডাকশনের ‘তখত’ সিনেমায় অভিনয় করবেন শ্রীদেবী কন্যা জানভি। তারকাবহুল সিনেমাটিতে আরো অভিনয় করবেন—অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেডনেকার, ভিকি কৌশল প্রমুখ। এটি পরিচালনা করবেন করন জোহর।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

পাঁচ দশক পর খুলে দেয়া হলো ফেরাউন স্নেফেরুর পিরামিড

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মিশরীয় ফেরাউন স্নেফেরুর স্মৃতিতে তৈরি, প্রায় ৪,৬০০ বছরের পুরোনো ‘বেন্ট’ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *