Home / কর্পোরেট কর্ণার / চেন্নাই যাবে ইউএস-বাংলা ৩১ মার্চ থেকে

চেন্নাই যাবে ইউএস-বাংলা ৩১ মার্চ থেকে

ডেস্ক রিপোর্ট

প্রথম বাংলাদেশি এয়ারলাইন্স হিসেবে আগামী ৩১ মার্চ থেকে ভারতের চেন্নাইয়ে ফ্লাইট শুরু করতে যাচ্ছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।
বুধবার দুপুরে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ।

সংবাদ সম্মেলনে ইউএস-বাংলার প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, শুধু ফ্লাইট চালু নয়, দেশের মানুষের চিকিৎসা সেবা সহজ করতে হেলথ প্যাকেজও থাকছে। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ৩ দিন ২ রাতের হেলথ প্যাকেজ নির্ধারণ করা হয়েছে ৩৭ হাজার ৯৯০ টাকা। আর কলকাতায় ২২ হাজার ৫শ টাকা।

অপরদিকে চট্টগ্রাম থেকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে হেলথ প্যাকেজ নির্ধারণ করা হয়েছে ৩৭ হাজার ৯৯০ টাকা। আর কলকাতায় ২৫ হাজার ৫শ টাকা।

সংবাদ সম্মেলনে বলা হয়, হেলথ প্যাকেজে রিটার্ন এয়ার টিকেট, দুইজনের জন্য ২ রাত ৩ দিন থাকার ব্যবস্থা, সকালের নাস্তা, ফ্রি ভিসা ইনভাইটেশন লেটার, ফ্রি ডক্টরস অ্যাপয়নমেন্ট, ফ্রি এয়ারপোর্ট পিক-আপসহ অ্যাপোলো মাস্টার হেলথ প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে।

কোনো সুদ ছাড়াই ৬ মাসের ইএমআই-এ টাকা পরিশোধ করার সুবিধা রয়েছে। এছাড়াও পর্যটকদের জন্য ন্যূনতম ৩২ হাজার ৪৯০ টাকায় ৩ দিন ২ রাতের হলিডে প্যাকেজ সুবিধা থাকছে। হলিডে প্যাকেজে ঢাকা-চেন্নাই-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, ২ জনের জন্য ২ রাত ৩ দিন, সকালের নাস্তা, ফ্রি এয়ারপোর্ট পিক-আপ অন্তর্ভুক্ত।
ইমরান আসিফ বলেন, ঢাকা-চট্টগ্রাম-চেন্নাই-ঢাকা রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। যার মধ্যে ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন ব্যবস্থা রয়েছে। সপ্তাহের রবি, মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা ও চট্টগ্রাম থেকে চেন্নাইয়ে যাত্রী নিয়ে যাবে সংস্থাটি। প্রাথমিকভাবে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, যাত্রা শুরুর পর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার রেকর্ড ৯৮ দশমিক ৭ শতাংশ। রয়েছে আন্তর্জাতিক মানের ইন-ফ্লাইট সুবিধা। আমাদের কাছে সব যাত্রীই ভিআইপি।

Loading...

Check Also

রাইটের অর্থ ব্যবহারে আরও সময় পেল বিডি থাই

নিজস্ব প্রতিবেদক এক দফা সময় বাড়ানোর পরও শেয়ারবাজার থেকে রাইট শেয়ারের মাধ্যমে উত্তোলন করা অর্থ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *